নরসিংদীতে ১৪ মামলার পলাতক আসামি অস্ত্রসহ গ্রেপ্তার

নরসিংদীর সদর উপজেলার শাহেপ্রতাব এলাকা থেকে ১৪ মামলার পলাতক আসামি নরসিংদীর শীর্ষ সন্ত্রাসী সনেট (৩১) কে গ্রেপ্তার করেছেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবি।
এসময় তার কাছ থেকে ১টি একনালা বন্দুক ও ৫ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

তথ্যটি নিশ্চিত করেন জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ওসি মোহাম্মদ আবুল বাসার (পিপিএম বার)। সে নরসিংদী পৌর শহরের সাটিরপাড়া (বকুলতলা) এলাকার বাদল মিয়ার ছেলে।
ডিবির ওসি মোহাম্মদ আবুল বাসার বলেন, জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম) সমাজ থেকে চুরি, ডাকাতি, ছিনতাই রোধ করতে চোর-ডাকাত, অস্ত্রবাজ ও সন্ত্রাসীদের গ্রেপ্তার, অস্ত্র উদ্ধার এবং মাদক নির্মূল করতে কঠোর নির্দেশ দিয়েছেন। তাই জেলা গোয়েন্দা পুলিশ অপরাধীদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য সক্রিয় ভূমিকা পালন করে যাচ্ছেন।

এরই ধারাবাহিকতায় জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক নঈমুল ইসলাম মোস্তাক সঙ্গীয় ফোর্সের সমন্বয়ে গঠিত ডিবির একটি চৌকস দল বুধবার দিবাগত রাত সাড়ে ১২টায় গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার শীলমান্দী ইউনিয়নের সাহেপ্রতাব এলাকা থেকে শীর্ষ সন্ত্রাসী সনেট কে গ্রেপ্তার করেন। তিনি আরও জানান, সন্ত্রাসী সনেট এর বিরুদ্ধে নরসিংদী সহ বিভিন্ন থানায় হত্যা, ডাকাতি অস্ত্র সহ ১৪টির অধিক মামলা রয়েছে। সে এলাকার চিহ্নিত সন্ত্রাসী বলেও জানান তিনি।

এ বিষয়ে নরসিংদী মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে বলে জানা যায়।