নরসিংদীর রায়পুরার মরজালে প্রতিপক্ষকে ঘায়েল করতে বিষপানে নারীর আত্মহত্যা

নরসিংদীর রায়পুরা মরজালে এলাকায় আজগর আলীর টেকে তাকমিয়া নামে ২৫ বছরের তরুনী বিষ খেয়ে প্রতিপক্ষকে ঘায়েল করতে আত্মহত্যা করার অভিযোগ উঠেছে।

খোঁজ নিয়ে জানা যায় যে, তাকমিয়া ২৫ পিতা বাচ্চু মিয়া গ্রাম বটিয়ারা একালাক বাসিন্দা সে প্রথম স্বামীকে ডিভোর্স দিয়ে মহসিনকে প্রেমের ফাঁদে ফেলে বিবাহ করে বলে তথ্য পাওয়া যায়। কিছুদিন যেতে না যেতেই তাদের সংসারে ঝগড়া সৃষ্টি হয়। এক পর্যায়ে তাকমিয়া নিজেই মহসিনকে ডিভোর্স দিয়ে দেয়।

জানা গেছে তাকমিয়া বিষ খাওয়ার পর প্রথম বেলাব উপজেলায় স্বাস্থ্য ক্লিনিকে নেয়া হয়। পরবর্তীতে তার অবস্থা খারাপ হওয়ায় ঢাকা মেডিকেল কলেজে পাঠিয়ে দেওয়া হয়। ওইখানে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়।

এদিকে আজগর আলী টেকের এক নারী সংবাদ কর্মীদের কে জানান, পুর্বশত্রুতার জের ধরে প্রতিপক্ষকে ঘায়েল করতে তাকমিয়া নিজেই বিষ খেয়ে আত্মহত্যা করেছে বলে আমরা জেনেছি।

অপরদিকে তাকমিয়ার দাদী সংবাদ কর্মী রুদ্রকে বলেন, আমার নাতি তার স্বামী মহসিন এর অত্যাচার ও নির্যাতনের জালায় বিষ খেয়ে আত্মহত্যা করেছে অথচ তিনি নিজেই স্বীকার করেন যে বিষ খাওয়ার সময় মহসিন এখানে উপস্থিত ছিলো না বলে জানান।

এদিকে মহসিন কে মোবাইল ফোনে জানতে চাইলে গনমাধ্যম কর্মীদেরকে বলে যেহেতু তাকমিয়া আমাকে নিজেই ডিভোর্স দিয়েছে সেক্ষেত্রে তার সাথে যোগাযোগ করা আমার উচিত নয়।
অথচ তাকমিয়ার পরিবার এই মামলায় জড়িয়ে দিবে বলে হুমকি প্রদান করছে তাই আমি এই বিষয় সুস্থ তদন্ত করে প্রকৃত অপরাধী আইনের আওতায় আনার জোর দাবী জানাচ্ছি।

তাকমিয়ার বাড়ীতে এখন দঃখের ছায়া ও তার কবর খুড়তে ব্যাস্ত তার পরিবার। রায়পুরা থানায় বর্তমানে তাকমিয়া লাশ রয়েছে বলে জানিছে তার দাদী।