নেত্রকোনার বারহাট্টায় শিশু পার্কের নামে অশ্লীল কার্যকলাপ বন্ধের দাবিতে মানববন্ধন

নেত্রকোণার বারহাট্টা উপজেলায় নুরুল্লাচর গ্রামে গড়ে উঠা ডিজনি চিলড্রেন পার্কে অশ্লীল ও অসামাজিক কার্যক্রম বন্ধের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৫ মার্চ) সকাল সাড়ে ১০টার দিকে সিংধা ইউনিয়নবাসীর আয়োজনে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে জেলার বারহাট্টা ও মোহনগঞ্জ উপজেলার প্রায় দুই শতাধিক নারী-পুরুষ অংশগ্রহণ করেন। মানববন্ধন শেষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি প্রদান করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সিংধা ইউপি সদস্য জিন্নাতুল হক হীরা, সমাজকর্মী হালিমা আক্তার, আলোকদিয়া গ্রামের কাইয়ুম মিয়া, সাইদুল, মোহনগঞ্জ পৌরসভার সংক্ষিত মহিলা কাউন্সিলর হেলেনা আক্তার, ব্যবসায়ী কৃষ্ণ গোম্বামীসহ অনেকে।

মানববন্ধনে বক্তারা বলেন, ডিজনি শিশু পার্কে অসামাজিক কার্যক্রমসহ অশ্লীলতা ও বেহায়াপনা দিন দিন বেড়ে চলেছে। পার্কের ভেতরে বেশ কিছু ঘর তৈরি করা হয়েছে তাতে স্কুল কলেজের শিক্ষার্থীরা অসামাজিক কর্মকান্ডে লিপ্ত থাকে। এসব কাজ বন্ধ না করা হলে ভবিষ্যতে এলাকার যুব সমাজ ধ্বংসের মুখে নিমজ্জিত হবে।

এ ব্যাপারে ডিজনি শিশু পার্কে ব্যবস্থাপক আনোয়ার হোসেন পার্কের পার্কে অসামাজিক কার্যক্রমের বিষয় অস্বীকার করে বলেন, পার্কে স্কুল কলেজের ড্রেস পরে কোন শিক্ষার্থীদের প্রবেশের সুযোগ নেই। তবে বিশেষ দিনে শিক্ষার্থীরা ড্রেস পরে প্রবেশ করতে পারে বলে জানান তিনি।