নেত্রকোনার মদনে ৩২ প্রহরব্যাপী হরিনাম সংর্কীতণ অনুষ্ঠিত

নেত্রকোণা মদন পৌরসভার জাহাঙ্গীর পুর বৈশ্যপাড়া শ্রী শ্রী শ্রীনাম মন্দিরে ৪ দিনের ৩২ প্রহর ব্যাপী হরিনাম সংর্কীতণ শেষ হয়েছে।

জানা যায়, (২০ মার্চ) সোমবার কীর্তনের প্রথম দিনে
শ্রীমদ্ভাগবত গীতা পাঠ করেন অধ্যক্ষ,রামকৃষ্ণ মিশন ও আশ্রম ময়মনসিংহ স্বামী ভক্তি প্রদানন্দ, ৫ই চৈত্র সন্ধ্যা ৬ টায় শুভ অধিবাস ও মঙ্গল ঘট স্থাপনের মধ্যে দিয়ে শুভ সূচনা ঘটে কীর্তনের।,এরপর শুরু হয় আলোচনা সভা।

প্রধান অতিথি হিসেবে ধর্মীয় আলোচনা করেন,তাহেরপুর
সুনামগঞ্জের শ্রী মৎ প্রভুপাদ পল্লব গো- স্বামী, শুভ অধিবাস পরিবেশনায় ছিলেন, করিমগঞ্জ জঙ্গল বাড়ীর শ্রী গোপাল মোদক ও তার দল।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জাহাঙ্গীর পুর বৈশ্যপাড়া শ্রীনাম মন্দিরের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুকমল কান্তি বৈশ্য, পরিচালনায় ছিলেন সাধারণ সম্পাদক বাবু জিতেশ বৈশ্য,
নামসুধা পরিবেশনায় ছিলেন, আটপাড়ার শ্রীশ্রী প্রভু জগৎবন্ধু সম্প্রদায়,গোপালগঞ্জের শ্রীশ্রী রাধে শ্যাম সম্প্রদায়,সাতক্ষীরার শ্রীশ্রী নবরত্না সম্প্রদায়,খুলনার শ্রীশ্রী প্রিয় গোপাল সম্প্রদায়, মানিকগঞ্জের শ্রীশ্রী নিতাই গৌর সম্প্রদায়,সাতক্ষীরার শ্রীশ্রী পদ্ধাবর্তী সম্প্রদায়।

জগতকে প্রেমের বন্যায় আপ্পুত করিয়া জীবের কল্যানের দিক নির্দেশনা প্রদান করিয়াছেন। তাঁর নির্দেশিত পথে চলার সংকল্পে ও তাঁর আর্দশকেব জীবনে প্রতিফলিত করার লক্ষে শ্রীমদ্ভাগবত পাঠ ও মহারাম যজ্ঞানুষ্ঠানের আয়োজন করা হয়।