প্রধানমন্ত্রীর বিশেষ নজর আছে বলেই কুড়িগ্রামে উন্নয়ন হচ্ছে : এমপি পনির উদ্দিন

প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ নজর আছে বলেই আমরা কুড়িগ্রামে উন্নয়নের মুখ দেখতে পাচ্ছি। তিনি কুড়িগ্রামকে নিয়ে ভাবেন। তার ভাবনার ফসল হচ্ছে -ভাঙন থেকে রক্ষায় নদী শাসনে ২২’শ কোটি টাকা টাকার বরাদ্দ, কুড়িগ্রাম কৃষি বিশ্ববিদ্যালয়, নৌবন্দর, শিল্পাঞ্চল এবং সড়ক উন্নয়ন।

আমার নির্বাচনী প্রতিশ্রুতি ছিল নদী ভাঙন থেকে কুড়িগ্রামের মানুষকে রক্ষা করা। জনগণ আমাকে ভোটে নির্বাচিত করায় আমি নদী ভাঙন থেকে কুড়িগ্রামের মানুষকে চিরতরে মুক্তি দিতে পেরেছি। নদী শাসন প্রকল্পের কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন-কুড়িগ্রাম-২ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ পনির উদ্দিন আহমেদ।

১৩ এপ্রিল (বৃহস্পতিবার) দুপুরে কুড়িগ্রাম সদর উপজেলায় দুধকুমর নদীর ডান তীর সংরক্ষণ প্রকল্পের ভাঙন কবলিত ঘোগাদহ ইউনিয়নের ৫০ কোটি টাকার নদী শাসন উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। উদ্বোধনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-কুড়িগ্রাম-২ আসনের সংসদ সদস্য আলহাজ পনির উদ্দিন আহমেদ।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-পানি উন্নয়ন বোর্ডের উপ-বিভাগীয় প্রকৌশলী আব্দুল কাদের, ঘোগাদহ ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহ আলম,এমপির সফর সঙ্গী নুরে আলম সিদ্দিক লাভলু, রাহুল ইসলাম, ইউনাইটেড প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রাশিদুল ইসলাম রাশেদ, জাতীয় পার্টির ইউনিয়ন শাখার আহবায়ক আতাউর রহমান, সদস্য সচিব রুহুল আমিন ও ঠিকাদার মাহমুদ হাসান কবীর প্রমূখ।