ময়মনসিংহে জেলা নাগরিক ফোরাম গঠন

ময়মনসিংহ জেলা পর্যায়ে নাগরিক ফোরাম গঠন করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে বিভাগীয় শহরের কাচিঝুঁলি গ্রীন পয়েন্ট রেস্টুরেন্ট এন্ড ট্রেনিং সেন্টারে স্বাবলম্বী উন্নয়ন সমিতির আয়োজনে আস্থা প্রকল্পের অধীনে এ কমিটি গঠন করা হয়েছে।

মোঃ রকিব হোসেনকে আহবায়ক, গোধূলি নারী কল্যাণ সংস্থার নির্বাহী পরিচালক সৈয়দা সেলিমা আজাদ ও তৃণমূল যুব বৈচিত্র্যের নির্বাহী পরিচালক আইনুন্নাহারকে যুগ্ম আহবায়ক করে ৩০ সদস্য বিশিষ্ট ময়মনসিংহ জেলা নাগরিক ফোরাম গঠন করা হয়।

আস্থা প্রকল্পের জেলা কো-অর্ডিনেটর ইমন সরকারের সভাপতিত্বে কমিটিগঠনকল্পে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা যুব উন্নয়ন অধিদপ্তরের উপ-পরিচালক হারুন-অর-রশীদ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক অমিত রায়, স্বাবলম্বী উন্নয়ন সমিতির ক্লাস্টার কো-অর্ডিনেটর খালেদ এহতেশাম, প্রজেক্ট কো-অর্ডিনেটর মনোয়ারুল ইসলাম সেলিম, বাংলাদেশ মহিলা পরিষদ ময়মনসিংহের সভাপতি মনিরা বেগম অনু, অন্যচিত্র উন্নয়ন সংস্থার নির্বাহী পরিচালক রেবেকা সুলতানা, ময়মনসিংহ জেলা বিদ্যালয়ের প্রাক্তন সিনিয়র শিক্ষক এ.এফ এম ফারুক, অপরাজিতা নারী কল্যাণ সংস্থার সভাপতি মমতাজ বেগম, গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন প্রমুখ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ময়মনসিংহের অনেক সমস্যা ও সংকট সমাধান, যুবদেরকে স্বাবলম্বী করে আত্মকর্মসংস্থানের ব্যবস্থা গ্রহণে ভ‚মিকা রাখবে জেলা নাগরিক ফোরাম।