ময়মনসিংহে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে গৌরীপুর পৌরসভায় মতবিনিময় সভা

ময়মনসিংহের গৌরীপুর পৌর শহরের পূজামন্ডপে শারদীয় দুর্গোৎসব উদযাপন উপলক্ষে পৌরসভার পক্ষ থেকে হিন্দু ধর্মালম্বী ও পূজামন্ডপ প্রতিনিধিদের সাথে মতবিনিময় সভা করা হয়েছে।

বুধবার (১১ অক্টোবর) দুপুরে পৌরসভার সভাকক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন গৌরীপুর পৌরসভার মেয়র সৈয়দ রফিকুল ইসলাম।

মেয়র সৈয়দ রফিকুল ইসলাম বলেন, গৌরীপুর সাম্প্রদায়িক সম্প্রীতির শহর। এখানে সকল ধর্মের মানুষ মিলেমিশে একসাথে বসবাস করে। শারদীয় দুর্গোৎসব যেন সুন্দর ভাবে সম্পন্ন হয় সেজন্য পৌরসভার পাশাপাশি আমার ব্যক্তিগত পক্ষ থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে। তবে দুর্গোৎসবকে কেন্দ্র করে কোন বিশৃঙ্খলা ও অপ্রীতিকর পরিবেশ যেন তৈরি না হয় সেজন্য সবাইকে সর্তক থাকতে হবে।

এসময় মেয়র পৌরসভার পক্ষ থেকে পৌর শহরের পূজা মন্ডপের নিরাপত্তা নিশ্চিত করতে সিসি ক্যামেরা স্থাপনের জন্য আর্থিক অনুদানের ঘোষণা দেন।

পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য দেন বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি বীরমুক্তিযোদ্ধা রতন চন্দ্র সরকার, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান, উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি হেলাল উদ্দিন, পৌরসভার নির্বাহী প্রকৌশলী মীর মোশারফ হোসেন, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ গৌরীপুর পৌর শাখার সভাপতি প্রদীপ বাগচি।

উপজেলা আনসার ভিডিডি কার্যালয়ের নিম্নমান সহকারি তানিয়া লিপি, পৌর কাউন্সিলর আব্দুর রউফ মোস্তাকিম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা আব্দুর রহিম, গৌরীপুর ধান-পাট ব্যবসায়ী সমিতির সভাপতি শফিকুল ইসলাম হারুন, সাধারণ সম্পাদক বিপ্লব চন্দ্র পাল, উপজেলা মটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি আহসান উল্লাহ, গৌরীপুর ব্যবসায়ী ঐক্য পরিষদের সভাপতি ইউসুফ আলী, অবসরপ্রাপ্ত সেনা কল্যাণ সংস্থার সভাপতি দেবল কর, প্রবীণ সাংবাদিক সুপ্রিয় ধর বাচ্চু সহ পূজামন্ডপ কমিটির নেতৃবৃন্দ।

এ সময় পৌর পরিষদের কাউন্সিলরবৃন্দ ও কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।