মাদারীপুরে পণ্যবাহী ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা; চালক ৪ ঘন্টা পরে উদ্ধার

মঙ্গলবার (২৭ জুন) ভোর ৫টার দিকে ঢাকা-বরিশাল মহাসড়কের ডাসার উপজেলাধীন বালীগ্রাম ইউনিয়নের কর্নপাড়া নামক স্থানে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

আহত চাঁপা পড়া ট্রাক ড্রাইভারকে জিগ্যেস করে জানা যায় তাহার বাড়ি ঝিনাইদহ জেলার কালিগঞ্জ উপজেলার উল্লাপাড়া গ্রামের বাসিন্দা তিনি।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে চিনি নিয়ে ট্রাকটি কালকিনি উপজেলার মেয়ার হাটের সার ও মুদির দোকান ব্যাবসায়ী মোঃ মলফেজ খানের চিনি নিয়ে যাচ্ছিল।

ভোর ৫টার সময় ডাসার উপজেলার কর্নপাড়া নামক স্থানে পৌঁছালে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশে গাছের সাথে ধাক্কা লেগে ড্রাইভার আব্দুর রাজ্জাক চাঁপা পরে।

এবিষয়ে স্থানীয় মিরাজ তালুকদার বলেন আমরা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশ কে ফোন করার ১ঘন্টা পরে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে হাইওয়ে পুলিশের রেকার দিয়ে ট্রাকটি উদ্ধার করার চেষ্টা করলে সাথে সাথেই রেকারের পিনিয়াম ভেঙ্গে যায়।

পরে স্থানীয় লোকজনের সহায়তায় চেইন কপ্পা ও ফায়ার সার্ভিসের কর্মীরা ৪ঘন্টা ব্যাপি চেষ্টা চালিয়ে ট্রাকের চালক আব্দুর রাজ্জাক কে জীবিত উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে পাঠিয়েছে বলে জানান তিনি।

এবিষয়ে ডাসার থানার ওসি মোঃ হাসানুজ্জামান বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গেই আমি ঘটনাস্থলে এসে উদ্ধার কাজ সম্পন্ন করে আহত ট্রাক ড্রাইভার ও হেলপার কে ফায়ার সার্ভিসের কর্মীদের মাধ্যমে মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হয়েছে।