ময়মনসিংহের মুক্তাগাছায় বিশ্বকাপ ফুটবলের জেরে যুবক খুন, আটক-২

বিশ্বকাপ ফুটবল খেলার সমাপ্তি হয়েছে দীর্ঘদিন যাবত। কিন্তু থামেনি ক্রোধ,শেষ হয়নি পূর্ব শত্রুতার জের।

তারই সূত্র ধরে ময়মনসিংহের মুক্তাগাছায় বিশ্বকাপ ফুটবল খেলা নিয়ে নিজেদের মাঝে সৃষ্ট দ্বন্দ্বের জেরে বন্ধুদের ছুরিকাঘাতে সোহাগ মিয়া (২৫) নামে এক যুবক খুন হয়েছেন।

এদিকে এই ঘটনায় দুই বন্ধুকে আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (১৩ জানুয়ারী) রাত ৯ টার দিকে উপজেলার লেংড়া বাজার এলাকায় এই ঘটনা ঘটে। নিহত সোহাগ একই উপজেলার জয়দা গ্রামের জসিম উদ্দিনের ছেলে। মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল মজিদ বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, ফুটবল বিশ্বকাপে ব্রাজিল বনাম ক্রোয়েশিয়া খেলায় ব্রাজিল হেরে যাওয়ায় সোহাগের সাথে তারই বন্ধু তানভীর, জুবায়েরসহ কয়েকজনের কথা কাটাকাটি থেকে হাতাহাতির ঘটনা ঘটে।

শুক্রবার উপজেলার লেংড়া বাজারে ইসলামী সম্মেলন চলছিল। সেখানে থেকে বের হলে সোহাগ মিয়াকে একা পেয়ে তানভীর, জুবায়েরসহ বেশ কয়েকজন তার উপর হামলা করে। এসময় ছুরিকাঘাতে সোহাগ মাটিতে লুটিয়ে পড়ে। পরে স্থানীয়রা টের পেয়ে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

স্থানীয় চেয়ারম্যান শ্রী উজ্জল চন্দ্র বলেন, সকল বন্ধুদের বয়স ২৬থেকে ২৭ হবে। এরা কিশোর গ্যাং এর সদস্য বলে মনে হয়।

ওসি আব্দুল মজিদ বলেন, স্থানীয়দের কাছে খবর পেয়ে অভিযান চালিয়ে ঘটনার সাথে জড়িত তানভীর ও যুবায়ের নামে দুই যুবককে আটক করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য শনিবার সকালে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।