যশোরের মণিরামপুরে কোন চাঁদাবাজ এবং সন্ত্রাসী কর্মকান্ড চলবে না: ইয়াকুব আলী এমপি

যশোর-৫ (মনিরামপুর) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আলহাজ্ব এস এম ইয়াকুব আলী বলেছেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে কঠোর পরিশ্রম করছেন। তার পরিশ্রম ও সঠিক নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নশীল দেশে পরিণত হয়েছে। কিন্তু শেখ হাসিনার সব অর্জন বিসর্জন হয়ে যায়, যখন দেখি নেতাদের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ ওঠে। তাই চাঁদাবাজরা যে দলেরই হোক না কেন তাকে ছাড় দেওয়া হবে না।

মনিরামপুরবাসী শান্তি চাই, আমিও চাই মনিরামপুরের আপামর জনসাধারণ যেন শান্তিতে থাকতে পারেন। দূর্নীতি অনিয়ম, টেন্ডারবাজি এবং সন্ত্রাসী কর্মকান্ডে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। এমনকি আমার গায়ে দাগ লাগানোর কেউ চেষ্টা করবেন না।

মঙ্গলবার (০৯ জানুয়ারি) দুপুরে উপজেলার শ্যামকুড় ইউনিয়নে ইয়াকুব ইবনে জবেদ আলী মাদ্রাসা মাঠে দলীয় নেতাকর্মীদের সাথে মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি মনিরামপুরকে আধুনিকায়নে রুপান্তর করার একত্বতা প্রকাশ করে আরও বলেন- আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে একজন মেম্বর ১০ হাজার এবং একজন চেয়ারম্যান প্রার্থী ৫০ হাজার টাকার বেশি নির্বাচনী কাজে ব্যয় করতে পারবেনা। এসকল প্রার্থীরা যদি দায়দেনা হয়ে টাকা জোগাড় করে ভোট কিনে নির্বাচিত হয়, তাহলে তারা এলাকায় উন্নয়নমূলক কাজ করবে কিভাবে।

উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গৌর কুমার ঘোষের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জি এম মজিদ, সহ-সভাপতি মিকাইল হোসেন, সাংগঠনিক সম্পাদক সন্দীপ ঘোষ, ঝাঁপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সামসুল হক মন্টু, নেহালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম এম ফারুক হুসাইন, মনিরামপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোতাহার হোসেন দুষ্টু প্রমুখ।