যশোরের শার্শায় ৩ কেজি মাদকসহ দুই নারী আটক

যশোরের শার্শা থানাধীন লক্ষনপুর ইউনিয়নের হরিনাপোতা সাকিনের পার্কের মোড়ে অভিযান চালিয়ে (৩ কেজি) মাদকসহ ২ নারীকে আটক করেছে শার্শা থানা পুলিশ।

রবিবার (১ অক্টোবর) গোপন তথ্যের ভিত্তিতে শার্শা থানাধীন লক্ষনপুর ইউনিয়নের হরিনাপোতা সাকিনের পার্কের মোড় হতে শার্শা বাজার গামী মোঃ ফজের আলীর বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর থেকে তাদেরকে আটক করা হয়।

আটকৃতরা হলেন : ১। মোছাঃ সাবানা (৩৭), স্বামী- হেলাল শেখ, পিতা-মোঃ হোসেন আলী, ছায়ী সাং-ছোট মেঘলা (পশ্চিমপাড়া), গ্রাম চাঁচড়া ডালমিল (মাঠপাড়া), ২। মোছাঃ ফাতেমা (৩০), স্বামী-মোঃ গফ্ফার খান, পিতা-মোঃ হোসেন আলী, গ্রাম ছোট মেঘলা (পশ্চিমপাড়া), উভয় যশোর জেলার কোতয়ালী থানার বাসিন্দা।

পুলিশ সূত্রে জানাযায়,গোপন সংবাদের মাধ্যমে শার্শা থানার অফিসার ইনচার্জ,এসএম আকিকুল ইসলাম এর নেতৃত্বে এসআই (নিঃ) মোঃ সালাউদ্দিন খান, এএসআই (নিঃ) মোঃ আবু সাঈদ সরকারসহ পুলিশের একটি চৌকস টিম শার্শা থানাধীন হরিনাপোতা সাকিনের পার্কের মোড় হতে শার্শা বাজার গামী মোঃ ফজের আলীর বাড়ির সামনে কাঁচা রাস্তার উপর পৌঁছালে দুই মহিলার দেখে থামার সংকেত দিলে পোষাক পরিহিত পুলিশের উপস্থিতি বুঝতে পেরে তারা দৌড়ে পালানোর চেষ্টাকালে আসামী ১। মোছাঃ সাবানা (৩৭) ও ২। মোছাঃ ফাতেমা (৩০) ২ জনকে আটক করনে এবং ঘটনাস্থলে উপস্থিত লোকজনের সম্মুখে জিজ্ঞাসাবাদে তাদের পায়ে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় মাদকদ্রব্য গাঁজা আছে বলে স্বীকার করে। আসামীদের তল্লাশী কালে তাদের পায়ে বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ০৩ (তিন) কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করা হয়।

পুলিশ জানায় উদ্ধারকৃত: ০৩ (তিন) কেজি মাদকদ্রব্য গাঁজা, যার মূল্য অনুমান ১,৮০,০০০/- (এক লক্ষ আশি হাজার) টাকা।

এ বিষয়ে শাশা থানার (ওসি)অফিসার ইনচার্জ এস এম আকিকুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি বিষয়টি নিশ্চিত করে বলেন তাদের দুজনের বিরুদ্ধে থানায় মামলা রুজু হয়েছে এবং কালকে যশোর বিজ্ঞ আদালতে প্রেরণ করা হবে।