লালমনিরহাটে বিজিবির কম্বল বিতরণ ও মেডিকেল ক্যাম্পেইন

লাললমনিরহাটের পাটগ্রাম উপজেলা ও হাতীবান্ধায় বিজিবির উদ্যোগে সীমান্তবর্তী অসহায়, দুস্থদের মাঝে কম্বল বিতরণ ও মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে। বুধবার তিস্তা ব্যাটালিয়ন-২(৬১) বিজিবির উদ্যোগে এ কম্বল বিতরণ করা হয়।

এ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন তিস্তা ব্যাটালিয়ন-২ ৬১ বিজিবির অধিনায়ক লে. কর্ণেল এ এম মাহবুবুল আলম খান। এসময় বিজিবির উপ অধিনায়ক মেজর মোহাম্মদ নূরুদ্দীন খান, পাটগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা নাজমুল হক, ওসি ওমর ফারুক ও স্থানীয় বিওপি ক্যাম্প কমান্ডারগন সঙ্গে ছিলেন।

বিজিবির উপ অধিনায়ক নূরুদ্দীন খান বলেন, বর্ডার গার্ড বাংলাদেশ বীরত্ব ও ঐতিহ্যের গৌরবমণ্ডিত এক সুশৃঙ্খল আধা সামরিক বাহিনী। তিস্তা ব্যাটালিয়ন-২ (৬১) বিজিবির সুদীর্ঘ ৪২৪৬ কিলোমিটার বিস্তৃত জল ও স্থল সীমান্তে বসবাসরত জনসাধারণের স্বাস্থ্য সেবায় বিজিবির পক্ষ থেকে প্রায়শই মেডিকেল ক্যাম্পেইন পরিচালনা করা হয়ে থাকে।

এরই ধারাবাহিকতায় বুধবার গেন্দুকুড়ি, শ্রীরামপুর, শমসেরনগর, ধবলসূতি ও ধবলগুড়ি বিওপি সংলগ্ন এলাকার দরিদ্র ও অসহায়দের মাঝে ৫শতাধিক কম্বল বিতরণ করা হয়। এছাড়াও জনসাধারণের স্বাস্থ্যসেবায় শ্রীরামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মেডিকেল ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছে।