সাতক্ষীরায় মণষা পুজা দিতে এসে ব্যাংক ম্যানেজারের স্ত্রীসহ চার নারীর সোনার চেইন ছিনতাই

মণষা পুজা দিতে আসা চার নারীর সোনার চেইন ছিনতাই করা হয়েছে। সাতক্ষীরা শহরের পলাশপোলে চায়না বাংলা শপিং সেন্টারের বিপরীতে এ ঘটনা ঘটে। সোমবার সকাল ১১টা থেকে সাড়ে ১১টার মধ্যে এসব ঘটনা ঘটে।

এদিকে এ ধরণের একটি জাঁকজমকপূর্ণ পুজা উপলক্ষ্যে প্রথম থেকে পুলিশ না থাকায় এ ধরণের ঘটনা ঘটেছে বলে মনে করেন পুজা পরিচালনা কমিটির কয়েকজন সদস্য।

রুপালী ব্যাংক সাতক্ষীরা কর্পোরেট শাখার সহকারি জেনারেল ম্যানেজার শংকর কুমার দাস জানান, তার স্ত্রী মনিকা রানী দাস সোমবার সকাল সাড়ে ১০টার দিকে চায়না বাংলা শপিং কমপ্লেক্সের সামনে বটগাছতলায় মা মণষার মন্দিরে পুজা দিতে আসেন। ১১টার দিকে মনিকা পুজাবেদীর ফটকের কিছু দূরে দাঁড়িয়ে থাকলে হঠাৎ করে ভিড় লক্ষ্য করা যায়।

এ সময় কয়েকজন তাকে ঠেলে দিলে তিনি একদিকে কাত হয়ে যান। এসময় কৌশলে তার গলা থেকে আট আনা ওজনের সোনার চেইন ছিনতাই করা হয়। এ সময় পুজা মন্ডপ এলাকায় কোন পুলিশ সদস্যকে দেখা যায়নি। তবে থানায় যেয়ে তিনি মৌখিক অভিযোগ করার পর আরো তিনজনের সোনার চেইন ছিতাইয়ের ঘটনায় অভিযোগ করা হয়েছে মর্মে জানতে পারেন।

পলাশপোল মণষা পুজা উদযাপন কমিটির সহসভাপতি তপন কুমার হালদার জানান, সোমবার সকাল সাড়ে ১১টার দিকে মণষা পুজা বেদীর গেটের সামনে পলাশপোলের বিষ্ণুপদ ঘোষের এক ভাড়াটিয়ার স্ত্রীর গলা থেকে সোনার চেইন ছিনতাই করা হয়েছে। তবে যথাসময়ে পুলিশ থাকলে এ ধরণের অবাঞ্ছিত ঘটনা এড়ানো যেতো বলে তিনি মনে করেন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মহিদুল ইসলাম সোমবার বিকেলে মোবাইল ফোনে সাংবাদিকদের জানান, বিষয়টি খতিয়ে দেখা হবে।