সাতক্ষীরার কালিগঞ্জে মানসিক ভারসাম্যহীন চাচাকে কুপিয়ে জখম, ভাইপো আটক

সাতক্ষীরার কালিগঞ্জে জমি আত্মসাৎ এর ঘটনাকে কেন্দ্র করে মানসিক ভারসাম্যহীন আপন ছোট চাচাকে ঘরে আটকে রেখে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় মেহেদী হাসান ওরফে রোমান নামে ১ এক জনকে আটক করেছে পুলিশ।

উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের বন্ধকাটি গ্রামে গত শুক্রবার (৩ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে। আটকৃত মেহেদী হাসান ওরফে রোমান (২৫) উপজেলার বন্দকাটি গ্রামের মৃত মোয়াজ্জিন মোড়লের ছেলে।

উক্ত ঘটনায় হাসপাতালে ভর্তি গুরুতর আহত মানসিক ভারসাম্যহীন মোশারফ মোড়লের ভগ্নিপতি কালিকাপুর গ্রামের গ্রাম্য ডাক্তার অলিউল্লাহ বাদী হয়ে শনিবার থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেছে।

থানা সূত্রে এবং বন্ধকাঠি গ্রামের গ্রাম্য পুলিশ নুর ইসলাম, ইউপি সদস্য খলিল সরদার, লাইলী পারভীন সহ একাধিক ব্যক্তি সাংবাদিকদের জানান, বন্দকাটি গ্রামের মৃত মনসুর আলী মোয়াজ্জিন মোড়ল এবং মোশারফ মোড়ল নামে ২ ছেলে এবং ৪ কন্যা রেখে মারা যায়। বাবার মৃত্যুর আগে ভূমি খোর মোয়াজ্জিন মোড়ল বাবার নিকট থেকে সব সম্পত্তি লিখে নিয়ে আত্মসাৎ করে। বাবার রেখে যাওয়া ছোট পুত্র মোশারফ মোড়লের নামে ৮৫ বিঘা সম্পত্তি বড় ভাই মোয়াজ্জেম মোড়ল এবং তার পুত্র মেহেদী হাসান রোমান, রাসিক মোড়ল কৌশলে লিখে নেয়। বিষয়টি জানাজানি হওয়ার পরে শুক্রবার রাত আনুমানিক৮টার সময় পূর্ব পরিকল্পিতভাবে মানসিক ভারসাম্যহীন চাচা মোশারফ কে একটি ঘরে আটকে রেখে মেহেদী হাসান রোমান তার ভাই রাসিক মোড়ল তার মা নাসরিন নাহার, রাইসুল গাজী, ইতি পারভিন মিলে বেধড়ক কুপিয়ে রক্তাক্ত জখম করে।

ওই সময় গ্রামবাসীর খবরে স্থানীয় গ্রাম্য পুলিশ নুর ইসলাম, ইউপি সদস্য খলিল সরদার, লাইলী পারভিন সহ গ্রামবাসী রক্তাক্ত আহত অবস্থায় মোশারফকে উদ্ধার করে কালিগঞ্জ হাসপাতালে ভর্তি করে এবং ঘটনাস্থল থেকে মেহেদী হাসান রোমানকে আটক করে পুলিশের সোপাদ্ করে।

ঘটনার সত্যতা স্বীকার করে থানার অফিসার্স ইনচার্জ মামুন রহমান সাংবাদিকদের জানান, উক্ত ঘটনায় মামলা নিয়ে ১জনকে আটক করা হয়েছে বাকি আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।