সিলেটে স্কুল ছাত্রীকে হত্যার ঘটনায় ঘাতক গ্রেপ্তার

সিলেটের বিয়ানীবাজার উত্তর বালিঙ্গা এলাকায় এক বখাটে কর্তৃক স্কুল ছাত্রীকে জবাই করে হত্যার ঘটনায় অভিযুক্ত ঘাতক নাজিম উদ্দিন পাশা (২২) কে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত নাজিম উদ্দিন বিয়ানীবাজার থানাধীন উত্তর বালিঙ্গা গ্রামের আব্দুল খালেকের ছেলে।

মঙ্গলবার রাতে সে আটক হয়।

জানা গেছে, একই গ্রামের শামছুল হক চৌধুরীর পালিত কন্যা নাজমিন বেগম (১৮) কে প্রায় সময়ই বখাটে নাজিম উদ্দিন প্রেমের প্রস্তাব দিত। নাজমিন এতে রাজি না হওয়ায় বখাটে নাজিম প্রায় সময়ই তাকে উত্ত্যক্ত করত।এদিকে নাজমিনের পরিবারের লোকজন তার অন্যত্র বিয়ে ঠিক করে।এতে সে ক্ষিপ্ত হয়ে মঙ্গলবার (১৬ মার্চ) সকাল সাড়ে দশ ঘটিকার সময় ঘাতক নাজিম উদ্দিন ভিকটিমের বসতবাড়িতে ধারালো দা দিয়ে উপুর্যপরি গলায় কুপিয়ে ও জবাই করে হত্যা করে। অত্যন্ত মর্মান্তিক এ ঘটনার সংবাদ পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম দ্রুত আসামী গ্রেফতারের জন্য নির্দেশ প্রদান করে। যার প্রেক্ষিতে অতিরিক্ত পুলিশ সুপার (জকিগঞ্জ) সার্কেল সুদীপ্ত রায় ও বিয়ানীবাজার থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায়ের নেতৃত্বে একাদিক টিম আসামী গ্রেফতারে বিভিন্ন এলাকায় অভিযান চালায়। বিরামহীন অভিযানের একপর্যায়ে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আঙ্গারজুর গ্রাম থেকে ঘাতক নাজিম উদ্দিন কে গ্রেফতার করে।

জানতে চাইলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর ও মিডিয়া) মো. লুৎফর রহমান জানান, প্রেমে ব্যর্থ হয়ে বিয়ানীবাজারে এক স্কুল ছাত্রী কে তারই পার্শ্ববর্তী বাড়ির এক বখাটে নৃশংস ভাবে খুন করেছে। পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে টানা ৯ ঘন্টার অভিযানে ঘাতক কে গ্রেফতার করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এ ঘটনায় মামলা হয়েছে।