বোনের বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে বাহির হয়ে নবমুসলিম শাফায়েত নিখোঁজ

সাতক্ষীরা কালিগঞ্জ বালিয়াডাঙ্গা গ্রামে বোনের বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে বাহির হয়ে শাওন ঘোষ ওরপে মোঃ শাফায়েত হুসাইন (নবমুসলিম) এক যুবক নিখোঁজ হয়েছেন। এই ঘটনায় যুবকের স্ত্রী মোছাঃ তাহেরা খাতুন।

বুধবার (১৫ ফেব্রুয়ারি ) বেলা ১২টায় সাতক্ষীরা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

গত ১৪ ফেব্রুয়ারি অনুমান বেলা ১২ টায় শাওন ঘোষ ওরপে মোঃ শাফায়েত হুসাইন (নবমুসলিম) এর পিতা উত্তম ঘোষ কাটিয়া আমতলা মোড়ে দেখা করে এবং তার বোনের বাড়ীতে টাকা নিয়ে আসার জন্য যেতে বলেন। পিতার কথামত ঐদিন সন্ধ্যা ৭ টায় ৪০ মিনিটে কাটিয়া আমতলা জিন্নাত এর ভাড়া বাড়ী হইতে কালিগঞ্জ বালিয়াডাঙ্গা গ্রামে তার বোন ঝুমা ঘোষ এর বাড়ীতে যাওয়ার উদ্দেশ্যে যাওয়ার পথে তারা নিখোঁজ হন। শাওন ঘোষ ওরপে মোঃ শাফায়েত হুসাইন (নবমুসলিম) এর স্ত্রী মোছাঃ তাহেরা খাতুন জানান নিখোঁজের ঐদিন রাত ৮ টায় ৫০ মিনিটে আমার স্বামীর সাথে কথা হয়। এরপর হইতে আমার স্বামীর ব্যবহৃত মোবাইল ফোন নং ০১৪০৬-৯০৪৯৬০ রিং দিলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায় । বিভিন্ন জায়গায় আত্মীয় স্বজনদের বাড়ীতে খোঁজখবর নিয়াছি । কোথাও খুঁজে না পেয়ে মঙ্গলবার দুপুরে সাতক্ষীরা সদর থানায় সাধারণ ডায়েরি (জিডি নম্বর ১০০২) করেন তাহেরা খাতুন।

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ গোলাম কবির জানান, এঘটনায় থানায় সাধারণ ডায়েরি করেছেন। তার ব্যবহৃত মোবাইল ফোন লাস্ট লোকেশন পেয়েছি কালিগঞ্জ বালিয়াডাঙ্গা গ্রাম। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।