ময়মনসিংহের গৌরীপুরে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

ময়মনসিংহের গৌরীপুরে পুকুরের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে বুধবার (৩০ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বোকাইনগর ইউনিয়নের মামুদনগর গ্রামে।

নিহতরা হলো মামুদনগর গ্রামের নূরুল ইসলামের মেয়ে শ্রাবণী আক্তার (১০) ও রিপনের মেয়ে মাইশা মনি (৭)। তাঁরা একে অপরের চাচাতো বোন। শ্রাবণী শেখ খমির উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪র্থ ও মাইশা ২য় শ্রেণির শিক্ষার্থী। বাড়ির পিছনে পুকুরে ডুবে তাদের মৃত্যু হয়।

মাইশা মনির বাবা রিপন জানান, সন্ধ্যার প‚র্বে মাইশাকে বাড়িতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে তাঁর পরিবার। একপর্যায়ে পুকুর পাড়ে মাইশার জুতা দেখতে পায়। এসময় পুকুরে নেমে মাইশাকে পানির নিচে খুঁজে পায়। তাকে উদ্ধার করে গৌরীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

স্থানীয় ইউপি সদস্য মোঃ ইসহাক মিয়া জানান, ঘটনার কিছুক্ষণ পর শ্রাবণীর পরিবার খেয়াল করে শ্রাবনীকেও কোথাও দেখা যাচ্ছে না। আবারও শুরু হয় খোঁজাখুঁজি। মাইশার লাশ বাড়িতে নিয়ে আসার পর শ্রাবণীর মরদেহ একই পুকুর থেকে খোঁজে পাওয়া যায়।

একই পরিবারের দুই শিশুর মৃত্যুতে এলাকায় এক হৃদয় বিদারক পরিবেশের সৃষ্টি হয়। জানাযা শেষে পারিবারিক গোরস্তানে তাদের দাফন সম্পন্ন হয়।