আব্বা ভালো আছেন, বললেন ডিপজলের মেয়ে

ঢালিউড অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ভালো আছেন। আগামী মঙ্গলবার তাঁর হৃদযন্ত্রে অস্ত্রোপচার করা হবে। এজন্য সবার কাছে দোয়া চেয়েছেন ডিপজলের মেয়ে ওলিজা মনোয়ার।

ডিপজলের শারীরিক অবস্থার বিষয়ে জানতে চাইলে আজ শনিবার সন্ধ্যা ৭টায় ওলিজা জানান, ‘আব্বা ভালো আছেন, ডাক্তার বলেছেন ভয়ের কিছু নেই। আগামী সোমবার তাঁর হার্টের অপারেশন করানো হবে। আপনারা সবাই দোয়া করবেন।’

এদিকে মনোয়ার হোসেন ডিপজল মারা গেছেন দাবি করে আজর সন্ধ্যা থেকে বাংলাদেশে একটি গুজব ছড়িয়ে পড়ে। সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে বিষয়টি নিয়ে চলচ্চিত্র সংশ্লিষ্ট অনেকেই স্ট্যাটাস দেন। অনেকেই আবার সঠিক খবর না জেনে স্পর্শকাতর বিষয়টি নিয়ে স্ট্যাটাস দেওয়ার জন্য ক্ষোভ প্রকাশ করেন।

চলচ্চিত্র পরিচালক মনতাজুর রহমান আকবর বলেন, ‘এমন মিথ্যা খবর ছড়ানোয় এফডিসিতে ক্ষোভের সৃষ্টি হচ্ছে।‘ না জেনে এমন মিথ্যা কথা না ছড়াতে অনুরোধ করেন তিনি।

গত ১৯ সেপ্টেম্বর গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন জনপ্রিয় অভিনেতা ডিপজল। পরে ২০ সেপ্টেম্বর উন্নত চিকিৎসার জন্য তাঁকে এয়ার অ্যাম্বুলেন্সে করে সিঙ্গাপুর নেওয়া হয়।

সম্প্রতি ডিপজল ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবির শুটিং শেষ করেছেন। অক্টোবরে ছবিটি মুক্তি পাবে। এ ছাড়া তাঁর ছবি ‘এক কোটি টাকা’ মুক্তির অপেক্ষায় আছে।

বাংলা চলচ্চিত্রে খলনায়ক হিসেবে খ্যাত ডিপজলের অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলো হলো—‘চাচ্চু’, ‘আম্মাজান’, ‘দাদিমা’, ‘ইতিহাস’, ‘কঠিন বাস্তব’, ‘জমিদার’, ‘মায়ের চোখ’, ‘ঢাকাইয়া মাস্তান’, ‘বস্তির নারী সুরিয়া’, ‘রিকশাওয়ালার ছেলে’ ইত্যাদি।