সেলফিতে ভক্তদের সঙ্গে কোহলি-আনুশকার শুভেচ্ছা বিনিময়

দক্ষিণ আফ্রিকায় ইংরেজি নববর্ষ ফুরফুরে মেজাজে উদ্যাপন করেছেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা। নববর্ষের আগের দিন কেপটাউনে নববধূকে দেদার কেনাকাটা করে দিয়েছেন ভারত অধিনায়ক। ছবিতে দেখা গেছে, ব্যাগ হাতে বাজারের সব দায়িত্ব পাকা স্বামীর মতো সামলাচ্ছেন কোহলি।

বিয়ে, হানিমুন, দুটি রিসেপশনের পর নতুন বছর বিরুশকা জুটি দক্ষিণ আফ্রিকায় উদযাপন করেছেন। তাদের নিয়ে ভারতীয় ভক্তদের তো বটেই, বাংলাদেশি ভক্তদেরও আগ্রহ কম নয়। আর সেই ভক্তদের খানিকটা চাহিদা মেটাতে জানে কোহলি-আনুুশকা জুটিও। নবদম্পতি সমুদ্রপাড়ে দাঁড়িয়ে একটি সেলফি পোষ্ট করে ভক্তদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন।

নিজের ইনস্টাগ্রামে আনুশকার সঙ্গে সেই ছবি পোস্ট করে কোহলি ক্যাপশনে লিখেছেন, ‘নববর্ষে সবার সুখ, সুস্বাস্থ্য ও সমৃদ্ধি কামনা করছি। সবার প্রতি ভালবাসা।’

কেপটাউনে ৫ জানুয়ারি থেকে শুরু হচ্ছে ভারত-দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট। এই সিরিজ কোহলির জন্য বিরাট চ্যালেঞ্জ। কারণ গত ২৫ বছর ধরে এখানে সিরিজ জিততে পারেনি ভারত। তাই এবার ২৫ বছরের অতৃপ্তি ঘোচাতে চান কোহলি। অবশ্য প্রথম টেস্ট শুরুর আগেই ভারত অধিনায়কের সহধর্মিনী আনুশকা দেশে ফিরে অভিনয়ে ব্যস্ত হয়ে পড়বেন।