আওয়ামীলীগের নির্বাচনী ইশতেহার কমিটির সদস্য সাজ্জাদুল হাসান এমপি

আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ ক্ষমতায় আসতে পারলে কি পদক্ষেপ গ্রহণ করা হবে, তার বিবরণী বা ইশতেহার গঠনে কমিটি গঠন করেছে বাংলাদেশ আওয়ামীলীগ। এ কমিটির আহ্বায়ক করা হয়েছে দলের সভাপতিমণ্ডলীর সম্মানিত সদস্য ড. আবদুর রাজ্জাক’কে।

তথ্য ও গবেষণা সম্পাদক ড.সেলিম মাহমুদকে করা হয়েছে সদস্য সচিব। বুধবার বিকালে সেলিম মাহমুদ জানান, আওয়ামীলীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের সাধারণ পরিষদের অধিবেশনে যোগ দিতে যুক্তরাষ্ট্র সফরে যাওয়ার আগেই এই কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের প্রধান কার্যালয়ে ইশতেহার প্রণয়ন কমিটি প্রথম সভায় বসতে যাচ্ছে বলেও জানিয়েছেন তিনি।কমিটির অন্য সদস্যদের মধ্যে রয়েছেন মসিউর রহমান, অনুপম সেন, সাত্তার মণ্ডল, বজলুল হক খন্দকার, অধ্যাপক আ আ ম স আরেফিন সিদ্দিক, অধ্যাপক খায়রুল হোসেন, অধ্যাপক সাদেকা হালিম, শামসুল আলম।

দীপু মনি, হাছান মাহমুদ, শ ম রেজাউল করিম, শেখর দত্ত, মাকসুদ কামাল, মাহফুজুর রহমান, সাজ্জাদুল হাসান, তারানা হালিম, ওয়াসিকা আয়েশা খান, বিপ্লব বড়ুয়া, জুনায়েদ আহমেদ পলক, মহিবুল হাসান চৌধুরী নওফেল, মোহাম্মদ এ আরাফাত, সায়েম খান, সাদিকুর রহমান চৌধুরী এবং সাব্বির আহমেদ। সংবিধান অনুযায়ী আগামী ২৯ জানুয়ারির মধ্যে দ্বাদশ সংসদ নির্বাচনের ভোট হতে হবে। তবে নির্বাচন কমিশন জানুয়ারির প্রথম সপ্তাহে ভোটের প্রস্তুতি নিয়ে আগাচ্ছে। নভেম্বরে ঘোষণা হতে পারে তফসিল।

উল্লেখ্য যে সাজ্জাদুল হাসান এমপি নেত্রকোনা জেলার-৪ আসনের (মদন,মোহনগঞ্জ,খালিয়াজুরি)।তিনি একজন দেশ প্রেমিক ভালো মনের মানুষ। পারিবারিক ভাবে তিনি সম্মানিত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন।তিনি সকলের সহযোগীতা কামনা করেন।