আহমদ শফির সহযোগিতা চাইলেন কল্যাণ পার্টির ইব্রাহিম

হেফাজত আমির আল্লমা শাহ আহমদ শফির সঙ্গে রুদ্ধদ্বার বৈঠক করেছেন ২০ দলীয় জোটের অন্যতম নেতা ও কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম বীর প্রতীক।

শুক্রবার দিনগত রাত ১০টার দিকে চট্টগ্রামের হাটহাজারীতে হেফাজত আমিরের কার্যালয়ে এ বৈঠক হয়। প্রায় দেড় ঘণ্টাব্যাপী বৈঠকটিতে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন তারা।

মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চট্টগ্রাম-৫ সংসদীয় আসনে (হাটহাজারী ও আশিংক বায়েজিদ) ধানের শীষ প্রতীকে ২০ দলীয় জোটের হয়ে নির্বাচন করছেন।

ওই বৈঠকে উপস্থিত থাকা ২০ দলীয় জোটের স্থানীয় এক নেতা নাম প্রকাশ না করার শর্তে বলেন, বৈঠকে ৩০ ডিসেম্বরের নির্বাচনে ইসলামী ঐক্যজোট ও আল্লামা শফির অনুসারীরা যাতে ভোট কেন্দ্রে উপস্থিত থেকে ভোটাধিকার প্রয়োগ করেন, এ জন্য তার সহযোগিতা কামনা করা হয়। সে সময় হেফাজত আমির সহযোগিতা করার আশ্বাস দেন এবং বৈঠক শেষে নির্বাচনে ঐক্যফ্রণ্টের বিজয় ও দেশের জনগণের কল্যাণ কামনায় প্রার্থনা করেন।

ওই বৈঠকে উপস্থিত ছিলেন, হেফাজত আমির আল্লামা শফির পুত্র মাওলানা আনাস, তার ব্যক্তিগত সচিব মাওলানা শফিউল আলম ও মুহাম্মদ জাহেদুল ইসলামসহ মাদরাসার সিনিয়র আলেম-ওলামাগণ।