চাঁদপুরে শিক্ষানিবাস সংবাদকর্মীর সড়ক দুর্ঘটনায় মৃত্যু

চাঁদপুরের হাজীগঞ্জে শিক্ষানিবাস সংবাদকর্মীর সড়ক দুর্ঘটনায় মৃত্যু। দুই ভাই আর এক বোনের মধ্যে ছিলো কামরুল হাসান ভাইদের বড়। জীবন চলার তাগিদে পড়া-লেখার পাশাপাশি সে ছোট্র একটি চাকুরী বেচে নেন। কামরুল হাসান অনলাইন নিউজ পোর্টাল আরকে নিউজ ৭১ কর্মরত ছিলেন।

রবিবার (২৬ মে) বিকেলে কুরিয়ার সার্ভিসের পার্সেল নিয়ে কচুয়া উপজেলার রহিমানগর বাজারের উদ্দেশ্যে হাজীগঞ্জ বাজার থেকে মটর সাইকেল যোগে রওনা হন। পথিমধ্যে সিএনজি ও মটর সাইকেল দূর্ঘটনা গুরুতর আহত হয়। পরে তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

কামরুল হাসান কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার উনকোট গ্রামের আ. কাদের সওদাগরের ছেলে। জম্ম সূত্রে তারা পরিবার নিয়ে হাজীগঞ্জ পৌর সভাস্থ মকিমাবাদ ৬নং ওয়ার্ডের সর্দার বাড়িতে বসবাস করে আসছেন।

রবিবার রাতে কামরুল হাসানকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ব্রেইনের অপারেশন করে নিবিড় পর্যবেক্ষন রাখে চিকিৎসক। পরের দিন সোমবার সকাল সাড়ে ৮টায় চিকিৎসাধীন অবস্থায় কামরুল হাসান (২২) চির বিদায় নেন। তার মৃত্যুর খবর পরিবারের মাঝে ছড়িয়ে পড়লে এক হৃদয় বিদারক দৃশ্যের সৃষ্টি হয়। বার বার ছেলের মৃত্যু শোকে মুর্চা যায় হতভাগা কামরুল হাসানের মা। ভাইয়ের শোকে ভাই-বোন পরিচিত সকলের মুখের দিকে তাকিয়ে থাকেন।

আইনী প্রক্রিয়া শেষে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে কামরুল হাসানের মরদেহ নিয়ে হতভাগা বাবা। নিজ জম্মস্থানে জানাযা নামাজ শেষে পারিবারিক কবর স্থানে হাসানকে দাফন করা হবে।