তিন সপ্তাহ ধরেই দশম শ্রেণির এই ছাত্রের ভয়ে অতিষ্ট মেয়েদের মা-বাবারা

গত তিন সপ্তাহ ধরেই দশম শ্রেণির এক ছাত্রের ভয়ে অতিষ্ট হয়ে উঠেছিলেন পূর্ব তাম্বারাম এবং সেলায়ুর এলাকার বাসিন্দারা। বিশেষ করে মেয়েদের মা-বাবারা। কিন্তু কেন কেবলমাত্র একটি নাবালককে নিয়ে এলাকার লোকজনের এত ভীতি? জানা গিয়েছে, গত কয়েকদিন ধরে এলাকার মেয়েদের সুযোগ বুঝে খারাপ আচরণ করেই পালিয়ে যাচ্ছিল ছেলটি। অবশেষে গত রবিবার পূর্ব তাম্বারাম থেকে পুলিশের জালে ধরা পড়ে সেই এই ছেলেটি।

বারবার একই কাণ্ড ঘটিয়ে পালিয়ে যাচ্ছিল অভিযুক্ত। ধরা পড়ছিল না পুলিশের জালেও। এমনকী সিসিটিভি ফুটেজে দেখা গেলেও হদিশ পাওয়া যাচ্ছিল না তার। কিন্তু কথায় আছে, ‘চোরের দশদিন তো গৃহস্থের একদিন।’ অবশেষে এদিন ছেলেটি ধরা পড়ে। জানা গিয়েছে, কুর্কম করার পরই পালিয়ে যাওয়ার চেষ্টা করেছিল চিতলাপাক্কামের একটি সরকারি স্কুলের ওই ছাত্রটি। তখনই এক মহিলা পুলিশ আধিকারিক তাকে হাতেনাতে ধরে ফেলে। এরপরই সেখানে জড়ো হয়ে যায় আশপাশের এলাকার মানুষজন। তাঁরা এসে ওই ছেলেটি বেধড়ক মারতে আরম্ভ করে।

শেষপর্যন্ত খবর পেয়ে ঘটনাস্থলে আসে বিশাল পুলিশবাহিনী। ছেলেটিকে উত্তেজিত জনতার হাত থেকে তাঁরাই উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। সেখানেও অনেকে ভিড় করেন। অবশেষে সেলায়ুর পুলিশের আধিকারিকরা তাঁদের শান্ত করেন। পাশাপাশি নিরাপত্তার কারণে ছেলেটির প্রাথমিক চিকিৎসা করার পর তাকে অন্যত্র নিয়ে যায় পুলিশ।