নরসিংদীতে শ্বশুরবাড়ি থেকে গৃহবধূ লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে ধোঁয়াশা

নরসিংদীর রায়পুরায় দুই মেয়ে ও এক ছেলে সন্তানের মা বিউটি আক্তারকে (৪০) হত্যার অভিযোগ উঠেছে তারই স্বামী শাহাজউদ্দিন ও শ্বশুরবাড়ির স্বজনদের বিরদ্ধে।

রবিবার (১৬ অক্টোবর) আনুমানিক ভোরে নিহতের স্বামীর বাড়ি উপজেলার রাধানগর ইউনিয়নের মনোহারাবাদ খমাড়েরচর গ্রামের ৬নং ওয়ার্ডে ঘটনাটি ঘটেছে।

নিহতের স্বজনরা জানান, নিহত বিউটি কিশোরগঞ্জের ভৈরবের একটি বেসরকারি হাসপাতালে আয়ার কাজ করতেন। নিহত বিউটির ননদ মুর্সিদা খানম শুক্রবার (১৪ অক্টোবর) চিকিৎসা করতে সেই হাসপাতালে যান। পরে ননদের ভালো চিকিৎসা ও দেখভালের জন্য বিউটি সেদিন রাতে আর বাড়িতে আসেনি।
পরের দিন অর্থাৎ শনিবার (১৫ অক্টোবর) ননদের অবস্থা উন্নতি হলে বিউটি বাড়িতে চলে আসে। পরে স্বামী, শাশুড়ি ও শ্বশুরবাড়ির স্বজনরা তাকে মারধর করে। পরে রবিবার (১৬ অক্টোবর) ভোরে তার মৃতের খবর শুনতে পান তারা। পরে বিউটির বাপের বাড়ির লোকজন বাড়িতে এসে মৃত বিউটির গলায় কালো খয়েরি দাগ দেখতে পান।

তাদের ধারনা মারধরের পর গলায় কোন কিছু দিয়ে ফাঁস দিয়ে তাকে হত্যা করেছে স্বামী ও তার স্বজনরা। এ ঘটনার পর থেকে বিউটির স্বামী, শাশুড়ি ও দেবরেরা বাড়ি ছেড়ে অন্যত্র চলে যায়।

অন্য দিকে নিহত বিউটির ছোট মেয়ে রিক্তা আক্তার বলেন, পারিবারিক একটি বিষয় নিয়ে বাবা মাকে একটি থাপ্পড় দেয়। তাছাড়া আমার বাবা মাকে মেরে ফেলতে পারে না।

এ ব্যাপারে রায়পুরা থানার উপ পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে লাশ উদ্ধার করি। পরে লাশের সুরতহাল সম্পূর্ণ করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছি।