নেত্রকোণার মদনে এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত

নেত্রকোণা মদন উপজেলার পাঁচটি কেন্দ্রে এসএসসি ও সমমানের পরীক্ষা শান্তিপূর্ণ ভাবে অনুষ্ঠিত হয়েছে। সবগুলো কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা তানজিনা শাহরীন।

রোববার (৩০ এপ্রিল) সারা দেশের ন্যায় শুরু হওয়া এসএসসি ও সমমানের পরীক্ষায় মদন উপজেলার সবগুলো কেন্দ্র ঘুরে জানা যায়, পাঁচটি কেন্দ্র মোট ২১৪৫ জনের পরীক্ষার্থীর মধ্যে ২১০৬ জন অংশগ্রহন করেন ও অনুপস্থিত রয়েছে ৩৯ জন।

জাহাঙ্গীরপুর তহুরা আমিন সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, মদন আদর্শ পাবলিক উচ্চ বিদ্যালয় ও চাহাম উচ্চ বিদ্যালয় এই তিন কেন্দ্রে ১৬৮৪ জন পরীক্ষার্থীর মধ্যে পরীক্ষায় অংশ গ্রহণ করেছে ১৬৬৭ জন অনুপস্থিত রয়েছে ১৭ জন।

আদর্শ কারিগরি ও বাণিজ্য কলেজ কেন্দ্রে ভোকেশনাল বিভাগে ১৪৯ জন পরীক্ষার্থীর মধ্যে ১৪২ জন অংশ গ্রহণ করেছে অনুপস্থিত রয়েছে ০৭ জন।

জাহাঙ্গীরপুর ফাজিল মাদ্রাসা কেন্দ্র ৩১২ জন দাখিল পরীক্ষার্থীর মধ্যে অংশ গ্রহণ করছে ২৯৭ জন অনুপস্থিত রয়েছে ১৫ জন।

চান গাঁও ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল আলম তালুকদার জানান,চাহাম মাধ্যমিক উচ্চ বিদ্যালয়ের এস এস সি নতুন কেন্দ্র হওয়া ইউনিয়ন বাসী আনন্দ উপভোগ করছে ও সুন্দর পরিবেশে পরীক্ষা চলছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ শফিকুল বারী জানান, সবগুলো কেন্দ্র ঘুরে দেখেছি। পরীক্ষা কেন্দ্রের পরিবেশ সুন্দর সন্তোষজনক পরিবেশে পরীক্ষা চলছে, কোথাও কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।