নেত্রকোনার কলমাকান্দায় ২ সিএনজির মুখোমুখি সংঘর্ষে শিশুসহ ১৫জন আহত

নেত্রকোনার কলমাকান্দায় দুই সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুই শিশু ও এক বিজিবি সদস্যসহ ১৫ জন আহত হয়েছেন।

রবিবার (৪ ডিসেম্বর) রাত সাড়ে ৭টার দিকে নেত্রকোনা-কলমাকান্দা আঞ্চলিক মহাসড়কের সড়কে পাচুরা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতের মধ্যে রাজিয়া (৫৫) নামে গুরুত আহত এক নারীকে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতদের মধ্যে সিপাহী সাদ্দাম (২৯) কলমাকান্দা উপজেলার মহেশখলা ক্যাম্পের কর্মরত বিজিবির সদস্য তিনি জামালপুর জেলার নাগরিক। 

অন্যান্য আহতেরা হলেন- খোকন (৪০), মাজিদ (৫৯), মামুন (১৯), আওয়াল (২২), সোহেল (৩৫), নুর ইসলাম, রাজিয়া (৪৫), রসিদ, নাজিম (৩০), শাজাহান এবং শিশু আরিফ (৮) ও নুসরাত (৭)। তারা সকলে কলমাকান্দা উপজেলার বাসিন্দা ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসাধীন। বাকি আহতেরা প্রাথমিক চিকিৎসা শেষে বাড়িতে ফিরে গেছেন।

আহত যাত্রী নাজিম জানান, কলামাকান্দার আমগড়া বাজার থেকে সন্ধ্যার দিকে নেত্রকোনার উদ্দেশ্যে সিএনজিতে করে যাত্রা করি। আমাদের সিএনজি গাড়ির হেডলাইট জ্বলছিল না। সামনে বসা এক যাত্রীর মোবাইলের আলোর সাহায্যে চালক সিএনজি চালাচ্ছিলেন। অনুমান রাতে সাড়ে ৭টায় বিপরীত দিক থেকে আরেকটি সিএনজি সড়কের পাচুরা নামক স্থানে এলে দুটি গাড়ির মধ্যে মুখোমুখি সংঘর্ষ বাধে। এতে দুই গাড়ীর যাত্রীদের মধ্যে অনেকে আহত হন। স্থানীয় ইউপি সদস্য আরশাদ ও এলাকাবাসীরা উদ্ধার করে কলমাকান্দা হাসপাতালে নিয়ে আসেন।

কলমাকান্দা থানার ওসি মো. আবদুল আহাদ খান সত্যতা নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজে অংশ নেয়। সিএনজি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। দুই গাড়ির চালকও আহত হয়েছেন। সিএনজি দুটির নাম্বার প্লেট ছিল না। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।