নেত্রকোনার মদন পৌরবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন মেয়র সাইফুল ইসলাম সাইফ

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নেত্রকোনার মদন পৌরসভাসহ দেশও বিদেশে বসবাসরত মদন বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মদন পৌরসভার মেয়র মোঃ সাইফুল ইসলাম সাইফ।

শুভেচ্ছা বার্তায় মেয়র বলেন, সিয়াম সাধনায় ইবাদত- মগ্ন বোজার শেষে আবার এলো মুসলিম উম্মাহর মহানন্দ ঈদোৎসব ঈদুল ফিতর। ঈদুল ফিতর উপলক্ষে মদন পৌরসভা সহ সর্বস্তরের নাগরিককে জানাই ঈদ মোবারক ওঅকৃত্রিম শুভেচ্ছা।
ঈদ সবার জন্য বয়ে আনুক- সুখ সমৃদ্ধি অনাবিল আনন্দ। ধনী-দরিদ্র নির্বিশেষে সবার দুয়ারেই এ আনন্দ বয়ে যাক সমাহারে এই কামনা করি।

মদন পৌরসভার উদিয়মান তরুণ সমাজ সেবক ও জনপ্রিয় মেয়র আরো বলেন, পবিত্র ঈদুল ফিতরের খুশির দিনে দেশ ও মানুষের ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে ইতিবাচক রাজনীতির পক্ষে শপথ নিতে সকলের প্রতি আহব্বান জানান তিনি।

মেয়র বলেন, আসুন আমরা উন্নয়নের দ্বারা- বাহিকতা বজায়ে রাখি। দেশের সুবিধা বঞ্চিত ও হতদরিদ্রদের প্রতি সহনশীল হই। ঈদুল ফিতরের শিক্ষা থেকে আমাদের আগামী অঙ্গীকার হোক হিংসা বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ন্যায় সাম্য ঐক্য মহানুভূতি মানবতা ও মহামিলনের এক ঐক্য ও ভালোবাসা পূর্ন সমাজ ও দেশ গঠনের জন্য একযোগে কাজ করা। এসময় তিনি পৌরবাসী সহ দেশ-বিদেশের সর্বস্তরের নাগরিককে ঈদ মোবারক ও শুভেচ্ছা জানান।