নেত্রকোনা জেলার সোনালী ব্যাংকের শাখা ব্যবস্থাপকগনের সম্মেলন অনুষ্ঠিত

সোনালী ব্যাংকের নেত্রকোনা অঞ্চলে ১৪ টি শাখার ব্যবস্থাপকের অংশগ্রহণে আঞ্চলিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ জানুয়ারী) সকালে নেত্রকোনা অঞ্চলের প্রধান ও ডেপুটি জেনারেল ম্যানেজার মো. জাহিদ ইকবালের সভাপতিত্বে আঞ্চলিক সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিভাগীয় প্রধান এবং জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা।

নেত্রকোনা অঞ্চল ডিসেম্বর-২০২২ প্রান্তিকে বিভিন্ন ব্যবসায়িক সূচকে ইতিবাচক ফল অর্জন করায় বিভাগীয় প্রধান ও জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা অঞ্চল প্রধানসহ সকল শাখা ব্যবস্থাপকদের অভিনন্দন ও ধন্যবাদ জানিয়ে চলতি বছরেও সততা ও আন্তরিকতা নিবেদন করে ব্যাংকের স্বার্থে কাজ করার জন্য আহবান জানান।

সম্মেলনে আরও উপস্থিত ছিলেন নেত্রকোনা শাখার প্রধান এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মো. নুরুল ইসলাম, দীপক চন্দ্র বিশ্বশর্মা।

নেত্রকোনা অঞ্চলের সকল শাখা লাভজনক এবং চলতি বছরেও এই ধারা অব্যাহত থাকবে এবং এর থেকেও সফলতা অর্জনের জন্য সকলেই আন্তরিকতা অবারিত রাখবেন বলে সকল শাখা ম্যানেজার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

সম্মেলনে উপস্থাপনা করেন প্রিন্সিপাল অফিসার নিরাময় সরকার। সম্মেলনে সার্বিক সমন্বয়ের দায়িত্বে ছিলেন সিনিয়র প্রিন্সিপাল অফিসার মুহাম্মদ মিনহাজুল আলম, শাহজালাল মিয়া, সিনিয়র অফিসার মাহবুবুর রহমান খান।

সম্মেলন শেষে সিএসআর এর আওতায় দুস্থ, অসহায় ও দরিদ্র মানুষের হাতে কম্বল ও ডেংগু প্রতিরোধে মশারী বিতরণ করেন বিভাগীয় প্রধান ও জেনারেল ম্যানেজার জাহিদুল ইসলাম মোল্যা, ডেপুটি জেনারেল ম্যানেজার মো. জাহিদ ইকবালসহ অপরাপর নির্বাহী ও কর্মকর্তাবৃন্দ।