বরগুনার তালতলীতে পারিবারিক কলহের জেরে স্বামী-স্ত্রীর বিষপান; স্ত্রী’র মৃত্যু

বরগুনার তালতলীতে পারিবারিক কলহের জেরে অভিমান করে স্বামী-স্ত্রী দুজনই বিষ পান করেন। এতে স্ত্রী নার্গিস আক্তার (১৮) মারা গেছেন। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছেন স্বামী ইমন (২০)।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালী হাসপাতালে নার্গিস আক্তারের মৃত্যু হয়। এর আগে গতকাল উপজেলার ফকিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। জানা যায়, পটুয়াখালী জেলার কলাপাড়া উপজেলার হাজিপুর এলাকার জাহিদ হাওলাদারের মেয়ে নার্গিস আক্তারের সঙ্গে তালতলী উপজেলার ইমন হাওলাদারের প্রেমের সম্পর্ক করে বিবাহ হয়। তারা স্বামী-স্ত্রী ফকিরহাট বাজারে মামাবাড়িতে মায়ের সঙ্গে বসবাস করেন। বিয়ের কিছুদিন পর থেকেই স্বামী-স্ত্রীর ভেতরে পারিবারিক কলহ শুরু হয়। এরই জের ধরে গত বুধবার রাতে স্বামী-স্ত্রী অভিমান করে উভয় বিষ পান করেন। পরে তাৎক্ষণিক তাদের আত্মীয়স্বজনরা তালতলী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন ও কর্তব্যরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে পাঠান।

এরপরে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে স্ত্রী নার্গিসকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। স্বামী মো. ইমন হাওলাদার আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আছে। তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শহিদুল ইসলাম খান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তাদের উদ্ধার করে প্রথমে তালতলী হাসপাতালে পরে পটুয়াখালী পাঠানো হয়েছে। স্ত্রীর মৃত্যু হয়েছে আর স্বামীও আশঙ্কাজনক অবস্থায় আছেন। এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।