বরগুনায় ছাত্রলীগ নেতার ভিডিও ভাইরাল, কমিটি বিলুপ্ত

বরগুনা তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদকেরর সঙ্গে এক নারীর আপত্তিকর ভিডিও ভাইরাল হয়েছে। এরপর উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত সাড়ে দশটার দিকে বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা ও সাধারণ সম্পাদক তৌশিকুর রহমান ইমরান স্বাক্ষরিত এক পত্রে ওই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়। তবে নারীর সঙ্গে আপত্তিকর ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টি পত্রে উল্লেখ করা হয়নি।

পত্রে বলা হয়েছে, বাংলাদেশ ছাত্রলীগ বরগুনা জেলা শাখার এক জরুরি সভার সিদ্ধান্ত অনুযায়ী সংগঠনকে গতিশীল করার লক্ষ্যে ও মেয়াদোত্তীর্ণ হওয়ায় তালতলী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হলো।

জানা গেছে, গত শুক্রবার তালতলী উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মিনহাজুল আবেদীন মিঠুর সঙ্গে এক নারীর অন্তরঙ্গ ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এক মিনিট চার সেকেন্ডের ওই ভিডিওতে দেখা গেছে মিঠু ওই নারীর সঙ্গে বেশ অন্তরঙ্গ অবস্থায় সময় কাটাচ্ছেন। এমন একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়ায় ক্ষোভ বিরাজ করছে তৃণমূল ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে।

এতে ব্যাপক সমালোচনার সৃষ্টি হয় গোটা উপজেলায়। বিষয়টি দৃষ্টিগোচর হয় জেলা ছাত্রলীগ নের্তৃবৃন্দের।

অপরদিকে গত ১২ এপ্রিল ওই নারীর বিরুদ্ধে তালতলী উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ড. মো. কামরুজ্জামান বাচ্চু তালতলী থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। সেই মামলায় গ্রেপ্তার হয়ে ওই নারী বর্তমানে জেলহাজতে রয়েছেন।ভিডিও ভাইরাল হওয়া ছাত্রলীগ নেতা ওই মামলায় ২নং সাক্ষী।

বরগুনা জেলা ছাত্রলীগের সভাপতি রেজাউল কবির রেজা মুঠোফোনে বলেন, সংগঠনকে গতিশীল করতে মেয়াদোত্তীর্ণ তালতলী উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। দ্রুত গঠনতন্ত্র অনুযায়ী উপজেলা ছাত্রলীগের কমিটি গঠন করা হবে। ছাত্রলীগ নেতার ভিডিও ভাইরাল হওয়ার বিষয়টি তিনি এড়িয়ে যান।