বশেমুরবিপ্রবিতে Speak-up BSMRSTU এর নতুন কমিটি গঠন

গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) পাব্লিক স্পিকিং চর্চার সংগঠন Speak- up BSMRSTU এর নতুন কমিটি গঠন করা হয়েছে।

এতে সভাপতি হিসেবে হিসাব ও তথ্য ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী নাঈম আশরাফি তুহিন এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থী জান্নাতুল বাকী রেমো সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

শনিবার (৩ সেপ্টেম্বর ) সংগঠনটির নব গঠিত কমিটি এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

নব-নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি তানহিম রহমান। সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা,দপ্তর সম্পাদক প্রত্যয় চন্দ, ইভেন্ট সম্পাদক রাজু আহমেদ,যুগ্ন ইভেন্ট সম্পাদক অঞ্জন মজুমদার ও মির্জা গালিব,ইভেন্টে এক্সিকিউটিভ মেম্বার হিসেবে রয়েছেন মাহদি হাসান বুলবুল, ইসরাফিল রাহাত রাফি, কমেন চাকমা, আসান উল্লাহ,রুহিনা আক্তার হেনা,আশিস এডিসন মন্ডল। আইটি সম্পাদক অনিক দাস, যুগ্ন আইটি সম্পাদক জয়তি মল্লিক ও তন্ময় শিহাব, আইটি এক্সিকিউটিভ হিসেবে রয়েছেন মুজতাবা আদিল সৌমিক ও মাহমুদ গাজি।

জনসংযোগ সম্পাদক মরিয়ম আক্তার, যুগ্ন জনসংযোগ মোঃ রিনেত আহমেদ। জনসংযোগে এক্সিকিউটিভ মেম্বার হিসেবে রয়েছেন ফারিয়া আক্তার, পুজা সাহা, নাহিদ জামান,পুজা বাকচি, লামিয়া ইসলাম, মোঃ মুরাদ হোসেন।

অর্থ সম্পাদক হিসেবে মনোনিত হয়েছেন মোজাহিদুল ইসলাম, যুগ্ন অর্থ সম্পাদক আসিফ ইকবাল পলুক, অর্থ সম্পাদনা কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন আশরাফুল হুদা মিশু, মারিয়া মালেক, খালেদ বিন আক্তার, তরিকুল ইসলাম রোমান ও মোঃ মনির হোসেন।

উপদেষ্টা মন্ডলীরা হলেন বাংলা বিভাগের সহকারী অধ্যাপিকা জাকিয়া সুলতানা মুক্তা এবং ব্যবস্থাপনা বিভাগের সহযোগী অধ্যাপক মোঃ রোকনুজ্জামান।

২০২০ সালের জানুয়ারি মাসে বিশ্ববিদ্যালয়ে দক্ষ বক্তা তৈরি এবং কার্যকরী পাব্লিক স্পিকিং চর্চার জন্য Speak-up BSMRSTU তাদের কার্যক্রম শুরু করে। সাম্প্রতিক আবেদনের প্রেক্ষিতে গত ১৮ ই আগষ্ট প্রশাসনিক স্বীকৃতি এর মাধ্যমে সংগঠনটি তার আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

নব নির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদক সম্মিলিতভাবে বলেন যে জীবনের প্রতিটি ক্ষেত্রেই গুছিয়ে কথা বলা খুবই গুরুত্বপূর্ণ। আমাদের সংগঠনকে আমরা ভালো বক্তা তৈরীর প্লাটফর্ম হিসেবে গড়ে তুলব।