বীরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেফতার

দিনাজপুরের বীরগঞ্জে নিজ মেয়েকে ধর্ষণের অভিযোগে লক্ষণ চন্দ্র রায় (৪০)নামে এক বাবাকে গ্রেফতার করেছে পুলিশ।

ধর্ষণের শিকার ১২বছর বয়সের কিশোরীর মা বাদী হয়ে মঙ্গলবার রাতে বীরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ রাতেই অভিযান চালিয়ে আসামী গ্রেফতার করে। পরে গ্রেফতার হওয়া লক্ষণ চন্দ্র রায়কে বুধবার দুপুরে আদালতে প্রেরণ করেছে পুলিশ। মামলায় অভিযুক্ত লক্ষণ চন্দ্র রায় বীরগঞ্জ উপজেলার নিজপাড়া ইউনিয়নের নিজপাড়া বানপাড়া গ্রামের প্রমথ রায়ের ছেলে।

পুলিশ ও মামলা সুত্রে জানা যায়, কিশোরীর মা এবং মামলার বাদী স্বামীর কাছে এক কন্যা ও এক সন্তানকে রেখে নীলফামারী উত্তরা ইপিজেডসহ বিভিন্ন বাসা বাড়ীতে কাজ করে। স্বামীর কাছে রেখে যাওয়ার কন্যার উপর তার স্বামী লক্ষণ চন্দ্র রায়ের কু-নজর পড়ে। এরই ধারাবাহিকতায় গত ৪মে রাতে কিশোরী কন্যা খাওয়া দাওয়া শেষে রাত ৯টায় ঘুমিয়ে পড়ে। এক পর্যায়ে মামলার আসামী গভীর রাতে জোড়পুর্বক ধর্ষণ করে।

পরে বিষয়টি কিশোরী তার মাকে মোবাইল ফোনে অবহিত করে। ঘটনা জানতে পেরে ৯মে রাতে কিশোরীর মা এসে ধর্ষক পিতার বিরুদ্ধে বীরগঞ্জ থানায় মামলা দায়ের করে।

মামলার তদন্তকারী অফিসার এসআই মোঃ আশরাফুল ইসলাম জানান, প্রাথমিক তদন্তে মামলা সত্যতা পাওয়া গেছে। মামলা দায়েরের পর রাতেই অভিযান চালিয়ে আসামীকে গ্রেফতার করা হয়েছে।

জানতে চাইলে বীরগঞ্জ থানারব ওসি সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশোরীর মা বাদী হয়ে ধর্ষক পিতার বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নম্বর-০৬। তারিখ-০৯/০৫/২০২৩ইং।