অজ্ঞাত নারীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধারের ঘটনায়

মণিরামপুরে হীরা বেগম হত্যার ঘটনায় স্বামী আটক

ফলোআপ নিউজঃ ⤵️⤵️⤵️

যশোরের মণিরামপুর উপজেলার জয়নগর গ্রামের ইটভাটার পাশ থেকে হীরা বেগমের মরাদেহ উদ্ধারের ঘটনায় তার স্বামী ইসলাম গাজীকে (৩২) আটক করেছে র‍্যাব-৬। ভোর পাচঁটার দিকে যশোর শহরের বেজপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। ইসলাম গাজী মণিরামপুর উপজেলার মশ্মিমনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার।

র‍্যাব-৬ যশোর ক্যাম্পের অধিনায়ক লেফটেন্যান্ট কমান্ডার এম নাজিউর রহমান জানান, ইসলাম গাজী হীরা বেগমের তৃতীয় স্বামী। পারিবারিক গোলযোগের জের ধরে কিছুদিন আগে এলাকায় সালিশ হয়। এঘটনায় সালিশের মাতুব্বাররা ইসলাম গাজীকে মারপিট করে এবং তাদের ডিভোর্স হয়। এতে ক্ষিপ্ত হয় ইসলাম গাজী। পরবর্তীতে হীরা বেগম আবারও ইসলাম গাজীকে বিয়ে করার জন্য মণিরামপুরে পারখাজুরা গ্রামে ইসলামের বাড়িতে আসে।

এরপর ইসলাম গাজী গত (৫ অক্টোবর) সন্ধ্যার দিকে হীরা বেগমকে মোটরসাইকেল করে তার বাবার বাড়ি নড়াইলের উদ্দেশ্যে নিয়ে যাচ্ছিলেন। পথিমধ্যে ফের ঝগড়া শুরু হলে হীরা বেগম মোটর সাইকেল থেকে নেমে যায়। এসময় ইসলাম গাজী তার কাছে থাকা ছুরি দিয়ে হীরা বেগমকে কুপিয়ে হত্যা করে।

ওই রাতেই হীরা বেগমের মরদেহ উদ্ধারের পর র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। তার মোবাইল নাম্বারের কললিস্টের সূত্র ধরে ইসলাম গাজীকে আটক করেন। ইসলাম গাজীকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে মণিরামপুর থানায় সোপর্দ করা হবে। এরপর মণিরামপুর থানা পুলিশ তাকে আদালতে পাঠাবে বলে জানাগেছে।

উল্লেখ্য, বুধবার (৫ অক্টোবর) মণিরামপুর পৌর এলাকার জয়নগর কসায়খানা থেকে অজ্ঞাত এক নারীর ক্ষত-বিক্ষত লাশ উদ্ধার করা। নিহত হীরা বেগম নড়াইল সদর উপজেলার বাগডাঙ্গা গ্রামের আকতার মোল্লার মেয়ে।