ময়মনসিংহের গৌরীপুরে বাস-সিএনজি সংঘর্ষে আহত ৪, নিহত ২

ময়মনসিংহ-কিশোরগঞ্জ হাইওয়ে সড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর এলাকায় বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে একটি সিএনজি চালিত অটোরিক্সা ধুমড়ে-মুছড়ে যায়। এতে সিএনজির ২যাত্রী নিহত ও ৪জন আহত হয়।

বুধবার (৫ জুলাই) সন্ধ্যায় এঘটনাটি ঘটেছে।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস, ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বুধবার সন্ধ্যায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের গৌরীপুর উপজেলার রামগোপালপুর কটিয়াপুরি বিল এলাকায় ভৈরব থেকে ময়মনসিংহগামী শ্যামলছায়া এক্সপ্রেসের (ঢাকা মেট্রো ব-১৪২৭০৭) একটি বাস নান্দাইলগামী সিএনজি চালিত অটোরিক্সার সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে সিএনজিটি ধুমড়ে-মুছড়ে যায়। খবর পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।

ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমীন আক্তার সাংবাদিকদের জানান, ৬জনকে হাসপাতালে নিয়ে আসা হয়। তাদের মধ্যে ২জন মারা গিয়েছে। ঈশ^রগঞ্জ উপজেলার আঃ বাতেন (৮০) ঘটনাস্থলেই নিহত হন এবং হালুয়াঘাট উপজেলার আহত আশরাফুন্নাহার (৬০) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। গুরুতর আহত রোকসানা (৩৫), ফারজানা (১৬) ও সামিয়া (৮)কে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত জুয়েল (৩০)কে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। নিহত আশরাফুন্নাহারের বাড়ি হালুয়াঘাট এবং নিহত আঃ বাতেন ও আহত সকলের বাড়ি ঈশ্বরগঞ্জ উপজেলায়।

গৌরীপুর থানার ওসি মাহমুদুল হাসান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘাতক বাসটি জব্দ ও বাসচালক আবুল কাসেম (৪৭)কে আটক ও সিএনজিটি উদ্ধার করা হয়েছে। মামলা দায়েরের প্রস্তুতি চলছে।