যশোরের মণিরামপুরে পুকুর থেকে এক অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

যশোরের মণিরামপুরে পুকুরে ভাসমান অবস্থায় এক নারীর মরাদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার (১৬ জুন) দুপুরে উপজেলার মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পুকুর হতে লাশটি উদ্ধার করে মর্গে পাঠিয়েছে নেহালপুর ক্যাম্প পুলিশ।

ওই নারীর বয়স আনুমানিক ২৫ বছর। পুলিশের ধারণা ওই নারী মানসিক ভারসাম্যহীন। পুকুরের পানিতে ডুবে তার মৃত্যু হয়েছে। তবে পুলিশ তার নাম পরিচয় কিছুই জানতে পারেনি।

কয়েকজন এলাকাবাসী জানান- মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয় যশোরের অভয়নগর উপজেলায় অবস্থিত। কিন্তু বিদ্যালয়ের পুকুরটি পড়েছে মণিরামপুর উপজেলায়। গত কয়েকদিন ধরে এক নারী মশিয়াহাটী বাজার এলাকায় ঘোরাঘুরি করতেন। তিনি মানসিক ভারসাম্যহীন এমনটি ভাবতেন স্থানীয়রা। শুক্রবার সকালে বিদ্যালয়ের পুকুরের পানিতে ওই নারীর মরাদেহ ভাসছিল। এলাকাবাসী পানিতে মরাদেহটি ভাসতে দেখে পুলিশে খবর দেন। এরপর নেহালপুর ক্যাম্পের পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে মণিরামপুর থানায় নিয়ে যায়।

নেহালপুর পুলিশ ক্যাম্পের উপ পরিদর্শক (এসআই) নাজমুল হক বলেন- মশিয়াহাটী বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পুকুর থেকে এক তরুণীর মরাদেহ উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ২৫-৩০ বছর। স্থানীয়রা ওই নারীর নাম ও পরিচয় জানাতে পারেননি। তবে, শুনেছি, তিনি কয়েক মাস ধরে মশিয়াহাটী বাজার এলাকায় ঘোরাঘুরি করতেন। সম্ভবত তিনি মানসিক ভারসাম্যহীন ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পুকুরের পানিতে নেমে তিনি আর উঠতে পারেননি।

এসআই নাজমুল বলেন- আমরা মরাদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছি।