রাঙ্গামাটিতে সেনা রিজিয়নের ৫ শতাধিত শীতবস্ত্র বিতরণ

রাঙ্গামাটিতে জেকেঁ বসেছে শীত এতে যখন খেটে খাওয়া মানুষ দীশেহারা, তখনি রাঙ্গামাটি সেনা রিজিয়নের উদ্যোগে প্রায় পাঁচ শতাধিক শীতার্ত অসহায় গরীব-দুস্থ পাহাড়ি-বাঙালির মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন রাঙ্গামাটি রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মো. ইফতেকুর রহমান, পিএসসি।

বুধবার (২৩ ডিসেম্বর) সকালে সেনা রিজিয়নের মাঠে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি সদর জোন কমান্ডার লে.কর্নেল মো. রফিকুল ইসলাম, রিজিয়নের জিটুআই মেজর মহিউদ্দিন ফারুকীসহ সেনা রিজিয়নের উর্ধ্বতন কর্মকর্তারা।

রিজিয়ন কমান্ডার জানান, প্রতিটি ইউনিটের মাধ্যমে দরিদ্র জনগোষ্ঠীর জন্য কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী। তারই ধারাবাহিকতায় রাঙ্গামাটি রিজিয়নের পক্ষ থেকে পার্বত্য অঞ্চলের দারিদ্র্র জনগোষ্ঠীর মাঝে এই শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।
তিনি আরো বলেন, সমাজের সামর্থ্যবান মানুষ নিজেদের উদ্যোগে শীতার্ত মানুষের পাশে দাঁড়ালে মানুষ একটু হলেও উষ্ণতা পাবে। প্রতিটি সামর্থ্যবান মানুষ যদি একজন দরিদ্র মানুষের পাশে দাঁড়াই তাহলে তাদের শীতের কষ্ট ভোগ করতে হবে না।

শীত নিবারণের কম্বল পেয়ে সন্তুষ্টির হাসিতে রাঙ্গামাটি শহরের স্থানীয় পাহাড়ী- বাঙালী সকলেই সেনাবাহিনীর পক্ষ থেকে কম্বল বিতরণ করায় সেনাবাহিনীকে দোয়া ও ধন্যবাদ জ্ঞাপন করেন।