শপথ নিলেন সাতক্ষীরার কলারোয়ার কেরালকাতা ও কুশোডাঙ্গা ইউপি চেয়ারম্যান

৫ম ধাপে অনুষ্ঠিত সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেরালকাতা ও কুশোডাঙ্গা ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী চেয়ারম্যান স.ম মোরশেদ আলী (ভিপি মোরশেদ) ও সাঈদ আলী গাজীর শপথ গ্রহন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২২ ফেব্রুয়ারী) দুপুরে সাতক্ষীরা জেলা প্রশাসকের সভা কক্ষে ওই শপথ বাক্য পাঠ করান সাতক্ষীরা জেলা প্রশাসক মোহাম্মদ হুমায়ুন কবির।

শপথ বাক্য পাঠ শেষে মহান আল্লাহর দরবারে শুকরিয়া আদায় করে সংক্ষিপ্ত বক্তব্যে কেরালকাতা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ.সভাপতি স.ম মোরশেদ আলি (ভিপি মোরশেদ) বলেন, ‘আমাকে তিন বার নৌকা প্রতীক দিয়ে ভোট করার সুযোগ করে দেওয়ার জন্য কৃতজ্ঞতা জানাচ্ছি বাংলাদেশের সফল প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রী শেখ হাসিনার প্রতি এবং তার বিজ্ঞ মনোনয়ন বোর্ডের সকলের প্রতি, সাতক্ষীরা জেলা, কলারোয়া উপজেলা ও কেরালকাতা ইউনিয়ন আওয়ামীলীগের আস্থাভাজন নেতা ও কর্মীদের প্রতি।’

এসময় তিনি কেরালকাতা ইউনিয়নের সকল দল মত নির্বিশেষে বিপুল ভোট দিয়ে নির্বাচিত করায় ভোটার-সমর্থকদের ধন্যবাদ ও শুভেচ্ছা জানিয়েছেন। সেই সাথে সকলকে সাথে নিয়ে কেরালকাতা ইউনিয়নকে একটি ডিজিটাল, গতিশীল ও উন্নয়নশীল ইউনিয়ন গড়ার প্রত্যয় ব্যক্ত করেন।

অনুরূপ বক্তব্য দিয়ে কুশোডাঙ্গা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদ আলী গাজী বলেন, ‘জনগণ আমাকে বিপুল ভোট দিয়ে চেয়ারম্যান বানিয়েছেন, তাদের কৃতজ্ঞতা জানাচ্ছি। আমি জনগণের জন্য কাজ করতে চাই।’