সাতক্ষীরার কলেজ পড়ুয়া ছাত্রের হাত ধরে স্কুল ছাত্রীর অজানার উদ্দেশ্যে পাড়ি

সাতক্ষীরার আশাশুনিতে প্রাইভেট পড়ার নাম করে কলেজ পড়ুয়া ছাত্রের হাত ধরে অজানার উদ্দেশ্যে পাড়ি জমিয়েছে এক স্কুল ছাত্রী।

বুধবার সকালে উপজেলার তেতুলিয়ার মোকামখালি গ্রামে এই ঘটনা ঘটে।

ছাত্রের নাম সজিব মন্ডল (১৮)। সে দরগাপুর কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী ও ঘাসটিয়া গ্রামের সঞ্জয় মন্ডলের ছেলে। সজীব মামার বাড়ি থেকে পড়ালেখা করত। অপর দিকে প্রেমের টানে ঘর ছাড়া তেঁতুলিয়া মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। সম্পর্কে তারা দু’জনে ছেলে ও মাসি হয়।

স্থানীয়রা জানান, ওই স্কুল ছাত্রী প্রাইভেট পড়ার নাম করে বাড়ি থেকে বের হয় এরপর কলেজ ছাত্র সজীবের হাত ধরে তারা অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। সজিবের বাবা দীর্ঘদিন বিদেশ থাকার কারণে সে মোকামখালী গ্রামের মামা উত্তম মন্ডলের বাড়ি থেকে পড়ালেখা করে আসছে।

এলাকাবাসী আরো জানায়- সজীবের বিরুদ্ধে অভিযোগ এই প্রথম নয়। এর আগেও একাধিক নারী কেলেঙ্কারির অভিযোগ রয়েছে। এসএসসি পরীক্ষার আগে তার গ্রামের বাড়ি ঘাসটিয়া এলাকার এক কলেজ শিক্ষকের কন্যাকে নিয়ে অজানার উদ্দেশ্যে পাড়ি দেওয়ার ঘটনায় গ্রাম থেকে বিতাড়িত হয় সে। এরপর মামার বাড়িতে এসেই পড়ালেখা করতো।

আশাশুনি থানার অফিসার ইনচার্জ বিশ্বজিৎ কুমার অধিকারী জানান, তেতুলিয়ায় স্কুল ছাত্রী ও কলেজ ছাত্র অজানের উদ্দেশ্যে পাড়ির ঘটনায় অভিযোগ পেয়েছি। ছেলেটি বাবা বিদেশ থাকে। তার অভিভাবকরা একদিনের সময় নিয়ে গেছে, উদ্ধার করতে না পারলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।