স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান

খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যার জন্ম না হলে আমরা একটি স্বাধীন রাষ্ট্র ও একটি আধুনিক বাংলাদেশ পেতাম না। জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নে আমাদের সকলকে কাজ করতে হবে।

রবিবার (১০ জানুয়ারী) লংগদু উপজেলা পরিষদের মিলনায়তনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ঐতিহাসিক স্বদেশে প্রত্যাবর্তন দিবস উপলক্ষে লংগদু উপজেলা আওয়ামীলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের যৌথ আয়োজনে অনুষ্ঠিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, অনেক ষড়ন্ত্রের মধ্যে দিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের মানুষকে স্বাধীনতা এনে দিয়েছিলো সেই বাংলাদেশে এখনো ষড়যন্ত্র চলছে। বঙ্গবন্ধুর এই স্বাধীন দেশকে সোনার বাংলায় গড়ে তুলতে তাঁরই কন্যা জননেত্রী শেখ হাসিনা আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তাই জাতির জনকের কন্যার হাত শক্তিশালী করতে স্বাধীনতার স্বপক্ষের সকল শক্তিকে অপশক্তির বিরুদ্ধে ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান তিনি।

লংগদু উপজেলা পরিষদের চেয়ারম্যান আবদুল বারেক সরকারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবু এর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, রাঙ্গামাটি জেলা যুবলীগের সদস্য শাহ নজরুল ইসলাম খোকন, লংগদু উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী ঝান্টু, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোশাররফ হোসেন, রাঙ্গামাটি জেলা পরিষদের সদস্য আব্দুর রহিম, গুলশাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম, লংগদু উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক জিয়া প্রমুখ।