মাদারীপুরে বঙ্গবন্ধুর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত

মাদারীপুর প্রতিনিধি : মাদারীপুরে আজ রবিবার বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি, মুক্তিযোদ্ধের মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৯৯তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস পালিত হয়েছে।

জেলা আওয়ামী লীগের কর্মসূচির মধ্য ছিল সকালে পুরান বাজারের দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন, দলীয় কার্যালয়ে সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পমাল্য অপর্ন করছেন জেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

বিকেলে জেলা শিল্পকলা একাডেমীতে আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হচ্ছে। এতে প্রধান অতিথি হিসেব উপস্থিত থাকছেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও মাদারীপুর-২ আসনের সংসদ সদস্য শাজাহান খান।

জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লার সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখছেন জেলা আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা। পরে বঙ্গবন্ধুর জন্ম দিনের কেকা কাটা হচ্ছে এবং মিষ্টি বিতরন করা হচ্ছে।

এসব অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, যুবলীগ, আওয়ামী আইনজীবী পরিষদ, মহিলা আওয়ামীলীগ, যুব মহিলালীগসহ সকল নেতা-কর্মী সমর্থকরা উপস্থিত থাকছেন।