গাইবান্ধায় বিদেশি মদসহ আটক- ২

গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় মাদক কেনাবেচার সময় ২২ বোতল বিদেশি মদ জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় কাউছার ইসলাম ওরফে ডন (২৩) ও মশিউর রহমান (২৩) নামের দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৭ জুলাই) সকালে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃত কাউছার ইসলাম ওরফে ডন গাইবান্ধা সদর উপজেলার নশৎপুর গ্রামের সাহাদুল ইসলামের পুত্র ও মশিউর রহমান একই গ্রামের হাফিজার রহমান শুক্কুর পুত্র।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, রোববার (১৬ জুলাই) গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি দল অভিযান পরিচালনা করে। এসময় ফুলছড়ির বালাশীঘাট এলাকায় বিদেশি মদ কেনাবেচায় ডন ও মশিউরকে আটক করার পর তাদের কাছ থেকে বিদেশি ২২ বোতল মদ জব্দ করা হয়।

তিনি আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবরিরা দীর্ঘদিন ধরে মাদক কারবরি চক্রের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। এ ঘটনার সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবরিদের বিরুদ্ধে অনুসন্ধান চলছে। গ্রেফতারকৃত ডন ও মশিউরেকে ফুলছড়ি থানায় হস্তান্তর করা হয়েছে।