গৌরীপুরে পরিত্যক্ত বিদ্যালয় ভবনের নিলামের ডাক নিয়ে বিতর্ক; ছুরিকাঘাতে আহত ১

ময়মনসিংহের গৌরীপুরে পরিত্যক্ত স্কুল ভবনের নিলাম ডাকে অংশ নেওয়ায় গৌরীপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে মোজ্জামেল হোসেনকে (৩৮) প্রকাশ্যে ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২২জুন) গৌরীপুর উপজেলা পরিষদ চত্বরে এ ঘটনা ঘটে। ছুরিকাঘাতে আহত মোজ্জামেল হোসেনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার তিনটি পরিত্যক্ত প্রাথমিক বিদ্যালয়ের ভবন বিক্রির উদ্দেশ্যে বৃহস্পতিবার উপজেলা পরিষদে নিলাম ডাক অনুষ্ঠিত হয়। শান্তিপূর্ণভাবে নিলাম ডাক অনুষ্ঠিত হয়। তবে নিলাম শেষ হওয়ার পর পরই উপজেলা পরিষদ চত্বরে দুর্বৃত্তরা এক ব্যক্তিকে ছুরিকাঘাত করে। তবে কে কাকে ছুরিকাঘাত করেছে সেটি তাৎক্ষনিক জানা যায়নি।

আহত মোজ্জামেল হোসেনের পিতা আনোয়ার হোসেনের অভিযোগ, গৌরীপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) বর্তমান চেয়ারম্যান হযরত আলীর লোকেরা এ ছুরিকাঘাত করেছে। এ ঘটনায় আজ সন্ধ্যা সাতটা পর্যন্ত থানায় কোন অভিযোগ করা হয়নি। আনোয়ার হোসেন জানান, ছেলের চিকিৎসা নিয়ে ব্যস্ততার কারনে থানায় লিখিত অভিযোগ করতে দেরি হচ্ছে। পরে তিনি থানায় অভিযোগ করবেন। তিনি আরও জানান, মোজ্জামেল হোসেন নিলামে অংশ নিলেও তিনি শেষ পর্যন্ত নিলাম পায়নি।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, আমরা শুনেছি উপজেলা পরিষদ চত্বরে মোজ্জামেল হোসেনকে দুর্বৃত্তরা ছুরিকাঘাত করেছে। তবে এ নিয়ে কেউ থানায় অভিযোগ করেননি। অভিযোগ পাওয়া গেলে পুলিশ তদন্ত করে ব্যবস্থা নিবে।

ইউএনও ফৌজিয়া নাজনীন বলেন, ছুরিকাঘাতের খবর পেয়ে আমি পুলিশকে বলেছি বিষয়টি তদন্ত করে দেখতে।
এ বিষয়ে জানতে বৃহস্পতিবার সন্ধ্যায় গৌরীপুর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হযরত আলী মুঠোফোনে বলেন, ছুরিকাঘাত করার বিষয়টি তিনি শুনেছেন। তবে কারা এর সঙ্গে যুক্ত এ বিষয়ে তিনি কিছুই জানেন না।