দিনাজপুরে তানজিনা বেগমের পরিবারে হাসি ফুটালো শুভসংঘ

অসহায় ও দরিদ্র পরিবারে দুই ছেলে ও স্বামীকে নিয়ে ভালো মতো চলছিল তানজিনা বেগমের (৪৫) সংসার কিন্তু দীর্ঘ দিন ধরে বাড়ির টিউবওয়েলটি নষ্ট হয়ে যাওয়ায় আর পরিবারে অভাব অনটন থাকায় টিউবওয়েল নিতে পারে নি।

এজন্য যাবতীয় কাজ করার জন্য পানির সমস্যা ভুগছিল পরিবারটি, পানির যোগান দিতে প্রতিবেশীর বাড়ি হতে পানি নিয়ে নিত্য প্রয়োজনীয় যাবতীয় কাজ করে। এমতাবস্থায় তাদের এই পরিবারে কষ্টের কথা শুনে পাশে দাড়িয়েছে বসুন্ধরা শুভসংঘ।

শনিবার (৭ ই অক্টোবর) সকালে বসুন্ধরা শুভসংঘের উদ্যোগে বীরগঞ্জ শুভসংঘ স্কুলে অসহায় পরিবারটির মাঝে টিউবওয়েল বিতরণ করা হয়।

অসহায় তানজিনা বেগমের গ্রামের বাড়ি কাহারোল উপজেলা ভেলয়া গ্রামে, স্বামী দিনমজুর, ছেলে পড়াশোনা পাশাপাশি অন্যের দোকানে কাজ করে কিন্তু সেখানে বিক্রি ভালো না থাকায় বর্তমানে বেকার হয়ে বাসায় বসে আছে।

টিউবওয়েল পেয়ে অশ্রুসিক্ত হয়ে তানজিনা বেগম বলেন, আমার এই অভাব ও বিপদের সময় শুভসংঘ আমার পরিবারকে টিউবওয়েল দিবে ভাবতে পারি নাই আর এখন আমাকে পানির জন্য কষ্ট করে মানুষের বাসায় যেতে হবে না। আল্লাহ বসুন্ধরা শুভসংঘের সকলকে দীর্ঘজীবি করুক।

এসময় উপস্থিত ছিলেন বসুন্ধরা শুভসংঘ বীরগঞ্জ উপজেলা শাখার উপদেষ্টা সোহেল আহমেদ, সভাপতি ফরহাদ হোসেন, যুগ্ম-সাধারণ তানভীর হোসেন কার্যকরী সদস্য মাসুদ রানা, জাহিদ হাসান প্রমুখ।