পটুয়াখালীর কলাপাড়ায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম করলো প্রতিপক্ষরা

পটুয়াখালীর কলাপাড়ায় টাকা চুড়ি হয়ে যাওয়াকে কেন্দ্র করে ইব্রাহিম (৫০) নামের এক ইউপি সদস্যকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা। সোমবার সকাল  দশটার দিকে  উপজেলার টিয়াখালী ইউপির পশ্চিম টিয়াখালী গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় আহতকে উদ্ধার করে কলাপাড়া হাসাপাতালে ভর্তি করেছে। ইব্রাহিম ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নির্বাচিত ইউপি সদস্য।

স্থানীয় ও আহতের স্বজনরা জানায়, রোববার সকালে কয়েকজন দর্শনার্থী পশ্চিম টিয়াখালী গ্রামের সূর্যমূখী বাগানে ঘুরতে আসেন। এসময় দর্শনার্থীরা সড়কের পাশে ব্যাগ রেখে বাগানের ভিতরে প্রবেশ করলে তাদের ওই ব্যাগসহ ৫শ‘ ৬০ টাকা চুরি হয়ে যায়। পরে বাগান থেকে বের হলে স্থানীয় বেল্লাল, জুলহাস ও ইউনুস নামের তিন কিশোর জানায় তাদের টাকা সাগর শিকদার নামের এক যুবক নিয়ে গেছে। সাগরের নাম বলায় ক্ষিপ্ত হয়ে দপুর বারোটার দিকে তার পিতা শহীদ সিকদার ওই তিন কিশোরকে বেধড়ক মারধর করে। বিষয়টি নিয়ে সোমবার সকালে দ্বিতীয় দফায় কিশোর জুলহাসের পিতা তোফাজ্জেলকে মারধর করে শহীদ সিকাদারসহ তার স্বজনরা। তৃতীয় দফায় সকাল সাড়ে দশটার দিকে শহীদ সিকদার, তার ছেলে সাগর সিকদার, চাচাতো ভাই মোজাম্মেল সিকদার ও রুবেল গাজি ওই ইউপি সদস্য ইব্রাহিমের বাড়ির সম্মুখ্যে লাঠি সোটা নিয়ে অবস্থান নেয়। পরে ইব্রাহীম ঘর থেকে বের হলে তাকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়। হাসপাতালের শয্যায় ইব্রাহিম জানান, হালিম সিকদার আমার সঙ্গে নির্বাচনে হেরেছে। শহীদ সিকদার তার ভাতিজা। মূলত নির্বাচনের জেরেই আমাকে এভাবে জখম করা হয়েছে। না হলে এই তুচ্ছ ঘটনায় এভাবে আমার উপর আক্রমন করার কথা না।

অভিযুক্ত শহীদ সিকদারের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলেও তাকে পাওয়া যায়নি। তার চাচাচো ভাই মোজাম্মেল সিকদার জানান, এ ঘটনার সময় তিনি ওই স্থানে ছিলেননা এবং এ বিষয়ে তিনি অবগত নন।

কলাপাড়া থানার ওসি জসিম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এখনও অভিযোগ পাইনি। লিখিত অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।