পটুয়াখালীর কলাপাড়ায় প্রকল্প সুপারভাইজারের উপর হামলা ও বসত বাড়ি ভাংচুর ,আটক-১

পটুয়াখালীর কলাপাড়ায় একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের সুপারভাইজারের উপর হামলা ও বসত বাড়ি ভাংচুরের অভিযোগে সাহাবুদ্দিন নামে এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত দশটার দিকে উপজেলার ধানখালী ইউপির পাঁচজুনিয়া মুন্সির হাট এলাকায় এই হামলা ও বসত বাড়িতে ভাংচুরের ঘটনা ঘটে। পরে মঙ্গলবার আহত ব্যক্তি জাকারিয়া ইসলামের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করে বুধবার সকালে আদালতে প্রেরণ করা হয়।

অভিযোগে জানা য়ায়, আশুগঞ্জ প্রকল্পের ওয়ের্ষ্টান ইঞ্জিনিয়ারিং প্রোঃ লিমিটেডের বাঁধ নির্মাণ কাজের সাব ঠিকাদারী প্রতিষ্ঠান মৃধা কনস্ট্রাকশনে দায়িরত্ব সুপারভাইজার জাকারিয়া ইসলাম। বেশ কিছুদিন ধরে তার প্রকল্পের ক্ষতিসাধনের চেষ্টা করে আসছিলেন সাহাবুদ্দিন ও তার সাঙ্গপাঙ্গরা।

ঘটনারদিন রাতে তাকে একা পেয়ে লোহার রড এবং দেশীয় অস্ত্র হাতে তার উপর হামলা চালায় সাহাবুদ্দিনসহ বেশ কয়েক জন। এসময় তিনি দৌঁড়ে গিয়ে ছৈলাবুনিয়া গ্রামের মামুন শরীফের ভাড়াটিয়া বাসায় আশ্রয় নিলে সেখানে গিয়েও বসত ঘরে ভাংচুর করে হামলাকারীরা। এসময় বিভন্ন প্রকল্পে কর্মরত শ্রমিকরা ভয় পেয়ে দিক-বেদিক ছুটতে শুরু করে।

পরে হামলাকারীরা তিন লাখ টাকা মূল্যের একটি মটর, ভেকু গাড়ির ২টি সেল্ফ, নগন ১ লাখ টাকা এবং ৬৪ লিটার মবিল নিয়ে যায় বলে অভিযোগে উল্লেখ করা হয়েছে। এবং ওই রাতেই আহতকে স্থানীয়দের সহযোগীতায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়।

পরে সাহাবুদ্দিনকে প্রধান আমাসী করে আরো ৮ জনের নাম উল্লেখ করে কলাপাড়ায় থানায় অভিযোগ দায়ের করেন জাকারিয়া। কলাপাড়া থানার ওসি আলী আহম্মেদ জানান, বসত ঘর ভাংচুর এবং এক ব্যক্তির উপর হামলার অভিযোগের ভিত্তিতে সাহাবুদ্দিনকে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।