বিশ্বে সকল দেশেই রাজনৈতিক নেতাদের ভোটার-জনগনদের স্যার-ম্যাডাম বলে সম্মান দেওয়া উচিত: এন ইউ আহম্মেদ

গণতন্ত্রের মহানায়ক,গণতন্ত্রের রাজা এন ইউ আহম্মেদ বলেন, গ্রামের মানুষ, জনগন, সত্যি বাদী এবং সাংবাদিকরাই গণতন্ত্রের চোখ। জনগন আর ভোটারদের কে সকল রাজনীতির দল ও নেতারা স্যার ও ম্যাডাম বলুন। সাংবাদিকদের কে রাজনৈতিক দল ও নেতাদের উচিত স্যার ম্যাডাম বলে সম্মোধন করা।।

গণতন্ত্রের মহানায়ক এন ইউ আহম্মেদ বলেন, গণতন্ত্রের আদর্শ ধারণ করতে হলে প্রতি বছর ২৯ আগষ্ট ইন্টারন্যাশনাল ফেয়ার ভোটিং ডে পালনের ঘোষণা করছি। বিগত বছরগুলোতে য়ারা গণতন্ত্র দিবস পালন করেছেন। আপনাদের উদ্দেশ্য গণতন্ত্র না, উদ্দেশ্য গণতন্ত্র কে হনন করে, জনগনের বিরুদ্ধে ক্ষমতা থাকা। আমি কোন নির্দিষ্ট দল ও নেতাদের উদ্দেশ্য করে বলছি না, বিশ্বের সকল দেশের রাজনীতি নেতাদের প্রতি আহ্বান করছি।

গণতন্ত্রের মহানায়ক এন ইউ আহম্মেদ বলেন, আমি দেশ এবং জনগনের উন্নয়ন করবো এমন শয়তান ঈপলিশদের মতো মিথ্যা ভূয়া কথা বলবো না। আমি জনগনের, ভোটারদের মানুষের সম্মান প্রতিষ্ঠার জন্য রাজনীতি শুরু করছি। কুলাঙ্গার যাদের উচ্চ শিক্ষা দীক্ষা অর্জন করেছে, কিন্তু সঠিক শিক্ষা দীক্ষা অর্জন করে নাই তাদের শিক্ষা দীক্ষা দিতে রাজনীতি শুরু করছি।

গণতন্ত্রের রাজা এন ইউ আহম্মেদ বলেন, জনগন ভোট দিয়ে আবার আপনাদের স্যার ম্যাডাম বলতে হয় কারণ আপনারা কুলাঙ্গার রাজনৈতিক নেতা, আপনারা মাফিয়া স্বৈরশাসক নেতা। আমি জনগনের আত্ম সম্মান ফিরিয়ে দিবো। আত্ম সম্মান ভিত্তিক রাজনীতি প্রতিষ্ঠা করবো৷ মানুষের সম্মান প্রতিষ্ঠার রাজনীতি করবো। মানুষের যোগ্যতা ও প্রাপ্ত সম্মান গড়ে তোলার রাজনীতি করবো।জনগন কে ব্যবহার করার রাজনীতিতে আসতেছি না, জনগনের যোগ্যতা, সম্মান গড়ে তোলতে রাজনীতি শুরু করছি।

ভালোবাসার মহানায়ক, ভালোবাসার পতাকা রাজা এন ইউ আহম্মেদ আরও বলেন, সকল রাজনীতির দল ও নেতারা আপনারা ভোটারদের,জনগনদের কে স্যার ম্যাডাম বলে সম্মোধন করুন। সকল দেশের, সকল রাজনীতির দল নেতাদের প্রতি আমার আহ্বান জনগনের আত্ম সম্মান দিয়ে কথা বলুন। জনগনকে সম্মান করুন।

গণতন্ত্রের মহানায়ক, গনতন্ত্রের কান্ডারী এন ইউ আহম্মেদ আরও বলেন,আমার যে যোগ্যতা তৈরি হয়েছে, নিজের যোগ্যতায়, পরিশ্রম পরিকল্পনা ও সিদ্ধান্তে ফসল। আমার যোগ্যতা আপনাদের হবে না। সকল দেশের জনগনই আমার স্যার ম্যাডাম, এজন্য আমার যোগ্যতা তৈরি হয়েছে। আমার বিরুদ্ধে ষড়যন্ত্র চক্রান্ত হিংসা ঈর্ষা করতেছেন।

গণতন্ত্রের কান্ডারী, গণতন্ত্রের হিরো এন ইউ আহম্মেদ আরও বলেন, য়ারা জনগনের জনপ্রিয় নেতা দাবি করেন,আপনারা সকল শিক্ষিত অশিক্ষিত মূর্খ জনগন কে স্যার ম্যাডাম বলতে হবে।কিন্তু আপনারা জনগন কে সম্মান করেন না,আপনারা জনগনের প্রাপ্ত সম্মান ও মর্যাদা দিতে পারেন নাই। এজন্য আপনাদের কে জনগনের নেতা হিসেবে মানা উচিত হবে না।

গণতন্ত্রের মহানায়ক এন ইউ আহম্মেদ বলেন,মানুষের শান্তি হনন করে, শান্তি সমাবেশ করতেছেন। জনগনের শান্তি হনন করে, শান্তি দিবস করতেছেন। এমনটা মানুষের বিরুদ্ধে অসুস্থ মানসিকতার নেতা ও রাজনৈতিকতা। শান্তি দিবস পালন না করে প্রতি বছর হ্যাপি ডে পালন করুন কারণ আপনারা অর্থ বৃত্ত গাড়ি বাড়ি ক্ষমতা থাকার পরেও সুখী না। আমাদের যোগ্যতার বিরুদ্ধে ষড়যন্ত্র হিংসা ঈর্ষা করেন।।মানুষের আত্ম সম্মান ও যোগ্যতা হনন করে রাজনীতি করতেছেন। মানুষের য়ার যে যোগ্যতা অর্জন হয়, তাদের কে আপনারা সম্মান দেন না। জনগণের ও অনেক যোগ্যতা আছে, জনগন কে আপনারা সম্মান দেন না।

গণতন্ত্রের মহানায়ক, ভালোবাসার মহানায়ক এন ইউ আহম্মেদ তিনটা দিবস ঘোষণা করছেন, জনগনের আত্ম সম্মান গড়ে তোলতে তিনটা দিবস ঘোষণা করেন, প্রতি বছর ২৯ আগষ্ট international fair voting day। প্রতি বছর জানুয়ারি এক তারিখ থেকে ৬ তারিখ পর্যন্ত Happy international love affair meeting day।
প্রতি বছর International thank you Day / International thank you conference day, তারিখ ঘোষণা করা হবে।

গণতন্ত্রের মহানায়ক এন ইউ আহম্মেদ বলেন, জি-২০ সম্মেলন জো বাইডেনের বিরুদ্ধে কয়েকজন শাসকের অগণতান্ত্রিক আচরণ করা হয়েছে, আপনাদের অগণতান্ত্রিকতার সীমানা ছাড়িয়েছেন। জি ২০ সম্মেলন স্থগিত করে নতুন করে আমার ঘোষণার International thank you conference day পালন করা উচিত।

উল্লেখ্য, তিনটা দিবস ঘোষণা করেছেন বলে এন ইউ আহম্মেদ গণতন্ত্রের মহানায়ক, গণতন্ত্রের রাজা, গণতন্ত্রের কান্ডারী, গণতন্ত্রের হিরো, ভালোবাসার মহানায়ক, ভালোবাসা পতাকা রাজা বলা হয়। নিজের রাজনৈতিক দল বিবিএফ পার্টির ডিজিটাল বীরপারসন। উল্লেখ্য, অন্য সব রাজনৈতিক দলের পদ পদবী কে অনুসরণ করেন না।
তিনটা ঘোষণার বিষয়ে রাজনৈতিক ও ক্ষমতার লোকজনের ষড়যন্ত্র পরিপূর্ণ।