মাদারীপুরের ডাসারে একাধিক মামলায় আওয়ামীলীগ নেতাসহ গ্রেফতার ১১

মাদারীপুরের ডাসারে একাধিক মামলায় ১১ জন কে গ্রেফতার করেছে ডাসার থানা পুলিশ।

মঙ্গলবার (৫ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে উপজেলার বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করা হয়। এদের মধ্যে ৭ জন ওয়ারেন্টভুক্ত আসামী।

এরা হলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য ও কাজীবাকাই ইউনিয়নের খান্দুলী গ্রামের মৃত আবুল হোসেন পালোয়ানের ছেলে বাবুল পালোয়ান (৫০), পশ্চিম বালিগ্রামের নাদের সরদারের ছেলে মানিক সরদার, সনমান্দি গ্রামের মাজেদ সরদারের ছেলে রুবেল সরদার, বাঘরিয়া গ্রামের সোবাহান মোল্লার ছেলে রিপন মোল্লা, খোরশেদ মোল্লার ছেলে সোবাহান মোল্লা, পূর্ব পূয়ালী গ্রামের কাসেম খলিফার ছেলে কালাচান খলিফা, আলিশাকান্দির গ্রামের মৃত হামেদ শিকদারের ছেলে আমির আলী শিকদার।

এছাড়াও একই দিন রাত ৩টার দিকে টাকার বিনিময়ে জুয়া খেলার অপরাধে উপজেলার সনমান্দি এলাকা থেকে ৪জন জুয়ারীকে গ্রেফতার করা হয়। এরা হলেন বালিগ্রাম ইউনিয়নের খাতিয়াল গ্রামের মৃত রত্তন হাওলাদারের ছেলে মানজেল হোসেন (৫০), সনমান্দি গ্রামের হারুন তালুকদারের ছেলে বিল্লাল তালুকদার (৪৪), কুন্তিপাড়া গ্রামের কুদ্দুস মাতুব্বরের ছেলে রুবেল মাতুব্বর (৩০), সনমান্দি গ্রামের মোঃ মতলেব হাওলাদারের জামাই সাদ্দাম হোসেন (৩০)। পরে বুধবার দুপুরে তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।

ডাসার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামাল হোসেন জানান, আজ ওয়ারেন্টভুক্ত মামলায় ৭ জন এবং জুয়া মামলায় ৪ জন মোট ১১ জন আসামী কে গ্রেফতার করা হয়েছে। পরে আসামীদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।