মাদিরীপুরের কালকিনিতে অপহরণের ১১ দিন পরও উদ্ধার হয়নি মাদ্রাসাছাত্রী

প্রেমের প্রস্তাব মেনে না নেয়ায় ক্ষীপ্ত হয়ে মাদারীপুরের কালকিনিতে ১২ বছর বয়সের এক মাদ্রাসাছাত্রীকে জোরপূর্বক ফাঁকা রাস্তা থেকে তুলে নিয়ে গেছে বখাটে। ওই মাদ্রাসাছাত্রী অপহরণের ১০ দিন অতিবাহিত হলে এখনো উদ্ধার হয়নি। এ ঘটনায় থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে ভুক্তভোগী পরিবার।

বুধবার দুপুরে মামলা ও ভুক্তভোগী পরিবার সূত্রে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, পৌর এলাকার উত্তর রাজদী গ্রামের মো. জাহাঙ্গীর উকিলের ছেলে মেহেদী হাসান উকিল দীর্ঘদিন ধরে দক্ষিণ জনারদন্দী গ্রামের এক মাদ্রাসাছাত্রীকে মাদ্রাসায় যাওয়া-আসার পথে বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দিয়ে উত্ত্যক্ত করে আসছিল। কিন্তু ওই মাদ্রাসাছাত্রী তার প্রেমে সাড়া না দিয়ে এবিষয়টি তার পরিবারের সদস্যদের অবহিত করে।

পরে নিরুপায় হয়ে ওই মাদ্রাসা ছাত্রীর পরিবারের লোকজন মেহেদী হাসান উকিলের পরিবার ও স্থানীয় মাতুব্বরদের কাছে ওই বিষয়টি নিয়ে বিচার দেন। এতে করে মেহেদী হাসান ক্ষীপ্ত হয়ে তার কয়েকজন সহযোগীদের সাথে নিয়ে গত ০৯/০৭/২৩ইং তারিখে ওই মাদ্রাসা ছাত্রী বাড়ি থেকে মাদ্রাসায় যাওয়ার পথে একটি ফাঁকা রাস্তা থেকে মুখ বেঁধে জোরপুর্বক তুলে নিয়ে যায়।

এরপর থেকে ওই মাদ্রাসা ছাত্রীর কোন প্রকার হদিস পাওয়া যায়নি। পরে মাদ্রাসা ছাত্রীর দাদা বাদী হয়ে মেহেদী হাসানসহ কয়েকজনকে আসামী করে কালকিনি থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন।
ভূক্তভোগীর দাদা বলেন, আমার নাতীকে মেহেদী হাসান উকিল তার লোকজন দিয়ে তুলে নিয়ে গেছে। আমি আমার নাতিকে ফেরত চাই।

অভিযুক্ত মেহেদী হাসানের বাবা জাহাঙ্গীর উকিল জানান, তাদের দুজনকেই আমরা ও খুজে বের করার চেষ্টা অব্যাহত রেখেছি। কি কারনে নিছে বলতে পারবো না।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. শামীম হোসেন জানান, থানায় অপহরণ মামলা হয়েছে। ওই ছাত্রীকে উদ্ধারের জোর চেষ্টা চলছে।