যশোরের শার্শার জামতলায় মায়া ডিজিটাল স্টুডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ড

যশোরের শার্শার জামতলা বাজারের মায়া ডিজিটাল স্টুডিওতে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) গভীর রাতে শার্শার জমতলা বাজারের মায়া ডিজিটাল স্টুডিও ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগে। ঘটনাস্থল পরিদর্শন করে জানা যায়, রাত ১টার সময় মায়া স্টুডিওতে আগুন লাগলে জামতলা বাজারের নৈশ্যপ্রহরীর এক সদস্য স্টুডিওর মালিক ইকবাল হোসেনকে খবর দেয়।

এসময় ইকবাল হোসেন বেনাপোল ফায়ার সার্ভিসকে ফোন দিলে অল্প সময়ের মধ্যে বেনাপোল ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে চলে আসে এবং ফায়ার সার্ভিসের ১ ঘন্টার প্রচেষ্টায় আগুন নেভানো সম্ভব হয়। ততক্ষণে দোকানের সমস্ত মালামাল পুড়ে ছাই হয়ে যায়। স্টুডিওর মালিক ইকবাল হোসেন জানান দোকানে থাকা সমস্ত কাগজ পত্র পাসপোর্ট, কম্পিউটার, ক্যামেরা, আইপিএস,প্রিন্টার, ফটোকপি মেশিন,অনন্যা ডকমেন্টসহ সকল কিছু পুড়ে ছাই হয়ে গেছে। তিনি বলেন, এই ঘটনায় প্রায় ২০ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে তাঁর।

এ বিষয়ে জানতে চাইলে শার্শার ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ রতন কুমার জানান, ঘটনা সত্য রাত ১:১০ মিনিটে জামতলা থেকে ফোন আসা মাত্রই আমাদের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হয় এবং আমরা আগুন নেভাতে সক্ষম হই। আসে পাশের দোকান ও বাড়ির ক্ষতির হাত থেকে বাচাঁনো গেলেও মায়া স্টুডিওর কোন মালামাল বাচানো সম্ভব হয়নি।

এদিকে আগুন কিভাবে লেগেছে সেবিষয়ে কোন সুনির্দিষ্ট তথ্য পাওয়া যায়নি। তবে, তদন্তের মাধ্যমে বিষয়টি জানা যাবে বলে জানান ভুক্তভোগী।