রাঙ্গামাটিতে লাশ সনাক্তের ২৪ ঘন্টার মধ্যে খুনি গ্রেফতার

রাঙ্গামাটির কাউখালী উপজেলার ঘাগড়া এলাকা থেকে উদ্ধার হওয়া লাশ সনাক্ত করার ২৪ ঘন্টার মধ্যে খুনি ঘাতক ট্রাক ড্রাইভারকে গ্রেফতার করেছে কাউখালী থানা পুলিশ।

উদ্ধারকৃত মরদেহটি রেহেনা পারভীন (৩৭) এর। বিকাশের টাকা উত্তোলন ও মেয়ের ঔষধ আনতে গিয়ে নিখোজ হওয়ার এক সপ্তাহ পর বৃহস্পতিবার দুপুরে কাউখালী থানা পুলিশের একটি টিম উপজেলার ঘাগড়া এলাকা থেকে অর্ধগলিত অবস্থায় তার লাশ উদ্ধার করে।

উদ্ধার হওয়া লাশটি রেহেনা পারভীন (৩৭) হাটহাজারী উপজেলার ইছাপুর এলাকার প্রবাসী জনৈক সিরাজুল ইসলামের স্ত্রী। তার বাড়ী হাটহাজারীর ইছাপুরে হলেও দু’মেয়ে ও এক ছেলে নিয়ে রেহেনা পারভীন চট্টগ্রামের বায়েজিদ বোস্তামী থানাধীন হাশেম বাজার মসজিদ সংলগ্ন ভাড়া বাসায় বসবাস করেন।
বৃহস্পতিবার সন্ধ্যায় নিহতের ছেলে মাহমুদুল হাসান রাঙ্গামাটি সদর হাসপাতাল মর্গে এসে তার মায়ের লাশ সনাক্ত করেন এবং ঘটনার বিস্তারিত জানান।

কাউখালী থানার অফিসার ইনচার্জ মোঃ শহীদ উল্যা, পিপিএম এর নেতৃতে গোপন সংবাদের ভিত্তিত্বে এসআই আব্দুল সালাম ও জাহাঙ্গীর আলম অভিযান পরিচালনা করে রাগুনিয়া থানাধীন ইসলামপুর এলাকা হতে শুক্রবার রাত্র ১০.৩০ ঘটিকার সময় রেহেনা পারভীন (৩৭)কে হত্যাকান্ডের সহিত জড়িত আসামী ট্রাক ড্রাইভার আবুল খায়েরকে গ্রেফতার করে। গ্রেফতারের বিষয়টি চট্টগ্রাম বায়েজিদ বোস্তামি থানার অফিসার ইনচার্জকে নিশ্চিত করলে চট্টগ্রাম বায়েজিদ বোস্তামি থানার অফিসার ইনচার্জ তার বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু করেন।

কাউখালী থানা হাজত হতে গ্রেফতারকৃত ঘাতক ট্রাক ড্রাইভার আবুল খায়েরকে চট্টগ্রামের বায়েজিদ থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।